আবুল মাল আবদুল মুহিতের অবস্থা আশংকাজনক

প্রকাশিত: ১২:২৪ পূর্বাহ্ণ, জুলাই ২৮, ২০২১

আবুল মাল আবদুল মুহিতের অবস্থা আশংকাজনক

 

সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের অবস্থা আশংকাজনক ।

দুই ডোজ টিকা নিয়েও তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন । জালালাবাদ এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক আনোয়ার চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন । তিনি বলেন, এম এ মুহিত স্যার কভিড -১৯ আক্রান্ত হয়ে চিকিৎসাধীন আছেন ৷ আমরা স্যারের সুস্থতার জন্য সকলের দোয়া চাই ৷
৮৭ বছর বয়সী এ রাজনৈতিকের বাসায় দেখভালে থাকা মোহাম্মদ বাচ্চু।তিনি জানান, সাবেক অর্থমন্ত্রীর ছেলে শাহেদ মুহিত করোনা আক্রান্ত হয়েছেন ।

বাচ্চু আরও জানান, আবুল মাল আবদুল মুহিতের বাসায় একজন গৃহকর্মীর করোনা ধরা পড়েছিল। মুহিতের ছেলে, পুত্রবধূ, নাতি বা বাসার কোনো সদস্যের কোনো উপসর্গ ছিল না। তারপরও তিনিসহ বাসার ১০ জনের করোনা টেস্ট করা হয়। গত ২৪ জুলাই নমুনা দেন। গত ২৫ জুলাই ফলাফল পান তারা।

বাচ্চু বলেন, স্যার (মুহিত) ও স্যারের বড় ছেলের করোনা ধরা পড়েছে। তবে স্যার ও বাসার সবাই শারীরিকভাবে ভালো রয়েছে। তিনি আরও জানান, ঢাকার বনানীর বাড়িতে সবাই চিকিৎসকের পরামর্শ মেনে আইসোলেশনে রয়েছেন।

 

গত ৯ ফেব্রুয়ারি হুইল চেয়ারে করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় কেন্দ্রে গিয়ে টিকার প্রথম ডোজ নিয়েছিলেন সাবেক অর্থমন্ত্রী। একই দিন তার ছোট ভাই এ কে এ মুবিন, এএসএ মুইজ, বোন শাহলা খাতুন, শিপা হাফিজা, নাজিয়া খাতুন, রিও আজিজা, মুবিনের স্ত্রী লুলু মুবিন এবং মুহিতের পুত্রবধূ মানতাশা আহমেদও টিকা নেন। মুহিত করোনার দ্বিতীয় ডোজ নিয়েছেন বলেও নিশ্চিত করেছেন বাচ্চু।

২০০৯ থেকে ২০১৮ সাল পর্যন্ত শেখ হাসিনার সরকারে অর্থমন্ত্রীর দায়িত্ব পালনের পর রাজনীতি থেকে অবসর নেন আবুল মাল আবদুল মুহিত। তার ভাই এ কে আবদুল মোমেন এখন পররাষ্ট্রমন্ত্রী হিসেবে মন্ত্রিসভায় রয়েছেন।

ছড়িয়ে দিন