আব্দুল্লাহ সিদ্দিকীর পদত্যাগপত্র গ্রহণ করেনি কেন্দ্রীয় জাপা

প্রকাশিত: ৬:২১ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৪, ২০১৬

আব্দুল্লাহ সিদ্দিকীর পদত্যাগপত্র গ্রহণ করেনি কেন্দ্রীয় জাপা

এসবিএন: সিলেট জেলা জাতীয় পার্টির আহ্বায়ক আব্দুল্লাহ সিদ্দিকীর পদত্যাগপত্র গ্রহণ করেনি কেন্দ্রীয় জাপা।

গত ১৬ ফ্রেব্রুয়ারী আব্দুল্লাহ সিদ্দিকীর স্বাক্ষরিত পদত্যাগপত্রটি গ্রহণ না করে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠিত হওয়ার আগ পর্যন্ত জেলার আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করতে তাঁকে নির্দেশ দেয়া হয়েছে।

সোমবার ২২ ফ্রেবুয়ারী জেলা জাপার সদস্য সচিব উছমান আলী চেয়ারম্যান স্বাক্ষরিত জেলার যুগ্ম-আহ্বায়ক আব্দুল মালিক খান, আহসান হাবীব মঈন, অ্যাডভোকেট আব্দুর রহমান ও আব্দুল মজিদ সরকার প্রেরিত এক যৌথ বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিবৃতিতে বলা হয়, গত ১৬ ফেব্রুয়ারি পার্টির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সিদ্দিকী, সিলেট জেলা জাপার আহবায়কের পদ থেকে পদত্যাগ করেন।

কেন্দ্রীয় জাপা তাঁর পদত্যাগপত্র গ্রহণ না করে তাঁকে সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি গঠিত হওয়ার আগ পর্যন্ত— জেলার আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালনের নির্দেশ দিয়েছে।

তাই সম্মেলনের আগ পর্যন্ত তিনিই জেলার আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন।

দলের প্রেসিডিয়াম সদস্য ও সিলেট বিভাগীয় সমন্নয়কারী এটিইউ তাজ রহমান বিষয়টি সিলেট জেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দকে নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন, আব্দুল্লাহ সিদ্দিকী জেলার আহ্বায়ক হিসেবে স্বপদে বহাল থাকবেন এবং তিনি জেলা জাপার সকল কার্যক্রম আগেরমত পরিচালনা করার জন্য তাঁকে নির্দেশ দেয়া হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

January 2022
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031