আমি সিদ্ধান্ত নিয়েছি আর বিয়ে করবো না : রাইমা সেন

প্রকাশিত: ৯:৫৭ পূর্বাহ্ণ, অক্টোবর ১৪, ২০২১

আমি সিদ্ধান্ত নিয়েছি আর বিয়ে করবো না : রাইমা সেন

ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেনের বিয়ে নিয়ে এক গুঞ্জন বেশ চাউর হচ্ছে। তবে বিষয়টিকে মোটেই পাত্তা দিচ্ছেন না সুচিত্রা-নাতনি।

নিজেকে নিয়ে রটতে থাকা গুঞ্জন বিষয়ে যথেষ্ট ওয়াকিবহাল তিনি । সম্প্রতি এক চিত্রগ্রাহকের সঙ্গে নাম জড়িয়েছিল তার। এ বিষয়ে সাংবাদিকের প্রশ্নে খানিক উষ্মা প্রকাশ করে রাইমা বলেন, ‘যা নয় তাই লেখা হচ্ছে আমাকে নিয়ে। আমি কোনও চিত্রগ্রাহকের সঙ্গে ছবি যেই তুললাম, আর ১০টি গল্প হয়ে গেল! আমার কিছু যায় আসে না। কিন্তু আমার মা-বাবা আছেন। তাদের বন্ধুরা এই সব মিথ্যা গল্প ওদের পাঠান। খুব খারাপ লাগে। ভীষণ রেগে যাই।’

এর পরে কিছুটা স্থির হয়ে বললেন, ‘আমি সিদ্ধান্ত নিয়েছি আর বিয়ে করবো না। নিজের কাজটাই মন দিয়ে করবো। নিজের মতো করে থাকবো। ‘

আনন্দবাজার পত্রিকার জন্য ফটোশ্যুটে রাইমার সঙ্গী ছিলেন নিখিল জৈন। এই মুহূর্তে সিংহভাগ মানুষ যাকে চেনেন নুসরাতের সঙ্গী হিসেবে। ছবি তোলার ফাঁকেই গল্প জুড়ে দিলেন নিখিল-রাইমা। ডায়েট থেকে ডিম ভাজা, আলোচনা চলল সব কিছু নিয়েই। রাইমা মাংস খেতে ভালবাসেন। পূজার চারদিন পাতে পাঁঠার মাংস তার চাই-ই চাই। কিন্তু নিখিল আবার সেভাবে মাংস পছন্দ করেন না। দুই বন্ধুকে মেলাতে পারেনি মাংস-প্রীতি। তবে শরীরচর্চার প্রতি দুজনের ভালবাসা দেখার মতো।

দুজনের ব্যক্তিজীবন নিয়ে চর্চা অবিরাম। কিন্তু সে সবের তোয়াক্কা করেন না তারা। ক্যামেরার খচখচ শব্দ, বিরিয়ানির গন্ধ আর এক রাশ গল্পে আরও গভীর হল রাইমা-নিখিলের বন্ধুত্ব।

ছড়িয়ে দিন