আরব আমিরাতে সড়ক দূর্ঘটনায় নিহত দুই বাংলাদেশী

প্রকাশিত: ১:০১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০১৭

আরব আমিরাতে সড়ক দূর্ঘটনায় নিহত দুই বাংলাদেশী

নিউজ ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতের রাস আল-খাইমাহ সিটিতে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে বাংলাদেশী ২ জন নিহত  এবং ২ জন আহত হয়েছেন। মঙ্গলবার স্হানীয় সময় সকাল সাড়ে ৭টার দিকে রাস-আল খাইমার হুজাম সড়কে এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দূর্গটনায় নিহতরা হলেন চট্টগ্রামের ফটিকছড়ির মুহাম্মদ আব্দুর রহিম (৪২) ও মুহাম্মদ আলমগীর (৪৫)। আহত দুজনের মধ্যে একজনের (মোহাম্মদ আজিম – ৩৫) অবস্থা খুবই সংকটাপন্ন এবং অন্য জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেয়া হয়েছে। গুরুতর আহত মুহাম্মদ আজিমের পায়ে আজকে অপারেশন করা হবে। উনার গ্রামের বাড়ি হাটহাজারীতে এবং রাস আল খাইমার স্থানীয় স্কয়ার হাসপাতাল তার চিকিৎসা চলছে। নিহতদের রাস আল খাইমার সরকারি হাসপাতালে রাখা হয়েছে।

প্রবাসী বাংলাদেশীদের নিয়ে তৈরি আর এ কে সিটি ক্লাবের (RAK CITU CLUB) এর প্রতিষ্টাতা জান রনি বেলাল আজকের সিলেট ডট কমের প্রতিনিধির সাথে আলাপকালে দুর্গটনা সর্ম্পকে বলেন, দুর্ঘটনা কবলিত প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি বিদ্যুতের খুঁটিতে প্রচণ্ড গতিতে ধাক্কা খেয়ে দুমড়ে-মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই এক জন ও হাসপাতালে নেয়ার পর অপরজন মারা যান। গাড়িতে মোট ৪জন প্রবাসী বাংলাদেশী ছিলেন। নিহত সহ সবার জন্য দোয়া করার জন্য দেশবাসীর কাছে আহব্বান জানান।

এছাড়া আহতদের দেখতে হাসপাতালে ছিলেন, বাংলাদেশ কনসুলেট এর লেবার কনসুলার এস এম জাকির হোসেন, আজমান বঙ্গববন্ধু পরিষদের সভাপতি ইসমাইল গনি, দুবাই বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক আনসার উদ্দিন, সাংগাঠনিক সম্পাদক মীর আহমেদ, বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সাবেক সভাপতি সিএম আব্দুল্লাহ এবং আর এ কে সিটি ক্লাবের প্রতিষ্টাতা জান রনি বেলাল সহ প্রমুখ।

উল্লেখ্য, রাস আল খাইমায় অবস্থিত বাংলাদেশ সামাজিক এবং সাংস্কৃতিক কেন্দ্র ও বাংলাদেশ ইংলিশ প্রাইভেট স্কুল এর সভাপতি পিয়ার মোহাম্মদ আহত মোহাম্মদ আজিমের পায়ের অপারেশনের সম্পুর্ন দায়িত্ব  নিয়েছেন এবং হসপিটালের পেপারে সাইন ও করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

August 2022
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031