আরিয়ানের সঙ্গে চ্যাট, অনন্যাকে ফের এনসিবির জেরা

প্রকাশিত: ১০:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২১

আরিয়ানের সঙ্গে চ্যাট, অনন্যাকে ফের এনসিবির জেরা

মুম্বাইয়ের প্রমোদতরী থেকে মাদক উদ্ধার মামলায় বৃহস্পতিবার (২১ অক্টোবর) হঠাৎ করেই বলিউড অভিনেতা চাঙ্কি পাণ্ডের কন্যা অভিনেত্রী অনন্যা পাণ্ডেকে ডেকে পাঠিয়েছিল এনসিবি। বাবা চাঙ্কির সঙ্গে এনসিবি-র দফতরে পৌঁছেছিলেন অনন্যা।

 

জানা যায়, অনন্যার বাড়িতে এনসিবির টিম প্রায় ৫ ঘণ্টার মতো ছিলেন। তল্লাশি ও জিজ্ঞাসাবাদ শেষে তারা অনন্যার মোবাইল ফোন জব্দ করেন। এছাড়া আরও কিছু জিনিসপত্র নিয়ে বের হন।

 

এদিকে শুক্রবার (২২ অক্টোবর) সকাল ১১টায় অনন্যাকে ফের ডেকে পাঠানো হয়েছে এনসিবি-র দফতরে।

 

মাদক মামলায় গ্রেফতার শাহরুখ খানের পুত্র আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাটের তদন্ত করতে গিয়েই প্রকাশ্যে আসে ‘অ্যানি’ নামে একজনের নাম। সেই ‘অ্যানি’ অনন্যা কি না, তা নিয়ে নিশ্চিত হতে পারেননি তদন্তকারীরা।

 

তবে সূত্রের খবর, আরিয়ানের সঙ্গে একটি হোয়াটসঅ্যাপ কথোপকথন প্রসঙ্গে বলিউড অভিনেত্রীকে জেরা করা হচ্ছে। তবে অনন্যাকে কী বিষয়ে প্রশ্ন করা হয়েছে বা মাদক মামলায় অনন্যার কোনও ভূমিকা আছে কি না, তা নিয়ে অনন্যা বা এনসিবি-র তরফে কিছু জানানো হয়নি। তবে সূত্র জানায়, অনন্যাকে এনসিবি-র এই জেরাপর্ব আরও ২-৩ দিন চলবে অনুমান করে আগে থেকেই নিজের শুটিংয়ের কাজ বেশ কিছু দিন পিছিয়ে দিয়েছেন অনন্যা।

 

এই মুহূর্তে ৩-৪টি সিনেমা করার কথা চলছিল অনন্যার। সেই সব সিনেমার শুটিং পিছিয়ে দিতে অনুরোধ করেছেন অভিনেত্রী।

 

উল্লেখ্য, গত ২ অক্টোবর রাতে মুম্বাইয়ের উপকূল থেকে গোয়াগামী একটি প্রমোদতরী থেকে কয়েকজন বন্ধু-সহযোগীসহ আরিয়ান খানকে আটক করে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর জিজ্ঞাসাবাদ শেষে মামলা দায়ের করা হয়। সেই মামলার আসামি হয়ে আর্থার রোড জেলে দিন কাটছে আরিয়ানের। বারংবার তার জামিনের আবেদন করা হলেও আদালত নাকচ করে দিচ্ছেন। আগামী মঙ্গলবার তার জামিন আবেদনের পরবর্তী শুনানি হবে।

 

সূত্র : আনন্দবাজার

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

November 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930