আশুলিয়ায় বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, মে ৩০, ২০১৮

আশুলিয়ায় বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত

সাদ্দাম হোসেন
সাভারের আশুলিয়ায় পুলিশের সাথে বন্দুক যুদ্ধে এক ডাকাত নিহত হয়েছে। নিহত ঐ ডাকাতের নাম পরিচয় এখনো জানা যায় নি। বুধবার( ৩০শে মে) ভোর তিনটার দিকে আশুলিয়ার বাইপেল-আব্দুল্লাহপুর মহাসড়কে এ ঘটনা ঘটে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করে।
পুলিশ সূত্রে জানা যায়, ভোরের দিকে এক দল ডাকাত বাইপেল-আব্দুল্লাহপুর মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এসময় টহলরত পুলিশ বিষয়টি বুঝতে পারে এবং ডাকাত দলকে আটকের চেষ্টা চালায়। ডাকাতরা টহলরত পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। তারা পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়লে পুলিশও পাল্টা গুলি চালায়। ডাকাত ও পুলিশের বন্দুক যুুদ্ধে এক ডাকাত গুলিবিদ্ধ হয়।
পরে ঐ ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।
এব্যাপারে আশুলিয়া থানার এসআই রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ঐ ডাকাতের নাম পরিচয় এখনো অজ্ঞাত। তার নাম পরিচয় জানার চেষ্টা চলছে। এ বিষয়ে তদন্ত চলছে। খুব শীঘ্রই ঐ ডাকাতের নাম পরিচয় জানা যাবে। নিহত ঐ ডাকাতের পড়নে একটি লুঙ্গি ও গেঞ্জি ছিল বলেও জানান তিনি।
এদিকে ঐ একই স্থান থেকে গত সোমবার( ২৫শে মে) ডাকাতির চেষ্টাকালে আরো এক ডাকাতকে আটক করে পুলিশ।