আাগামী ২১ জানুয়ারী সিলেটে যাচ্ছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত: ১০:৪৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ৫, ২০১৬

আাগামী ২১ জানুয়ারী সিলেটে যাচ্ছেন প্রধানমন্ত্রী

এসবিএন ডেস্ক: সিলেট মদন মোহন কলেজের হীরক জয়ন্তী অনুষ্ঠানে যোগ দিতে ২১ জানুয়ারি সিলেটে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সিলেট সফরকালে ১০টি প্রকল্পের উদ্বোধন ও ১১ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন তিনি।

প্রধানমন্ত্রীর একান্ত সচিব মো. জাহাঙ্গীর আলম স্বাক্ষরিত সফরসূচি থেকে এ তথ্য জানা গেছে।

সফরসূচি অনুযায়ী, সিলেটে পৌঁছানোর পর ওইদিন (২১ জানুয়ারি) সকাল ১১টা ১০ মিনিট থেকে সাড়ে ১১টার মধ্যে হযরত শাহজালাল (র.) মাজার জিয়ারত এবং সাড়ে ১১টা থেকে ১২টার মধ্যে হযরত শাহপরান (র.) মাজার জিয়ারত করবেন প্রধানমন্ত্রী।

এরপর দুপুর ১২টা ১০ মিনিটে প্রধানমন্ত্রী সিলেট মদন মহন কলেজের শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ এবং মদন মোহন কলেজের ৭৫ বছরপূর্তিতে হীরক জয়ন্তী উৎসবে যোগ দেবেন। সেখানে দুপুর সোয়া ১টা পর্যন্ত অবস্থান করার কথা রয়েছে তার।

ওইদিন প্রধানমন্ত্রী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ড. এম এ ওয়াজেদ মিয়া আইসিটি ভবন, আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্স, জৈন্তাপুর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন, এপিবিএন ব্যারাক ভবন, ওসমানীনগর থানা ভবন, দৃষ্টি প্রতিবন্ধী শিশুদের জন্য নির্মিত হোস্টেল ভবন, মাছিমপুর এলাকার সুরমা নদীর তীরে নির্মিত ওয়াকওয়ে, এম.সি কলেজের মাঠের সীমানা প্রাচীর ও প্রধান ফটক, সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালকে ১০০ শয্যা বিশিষ্ট শিশু হাসপাতালে রূপান্তর, সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরি ভবন নির্মাণ প্রকল্পের উদ্বোধন করবেন।

সিলেট আলীয়া মাদরাসা মাঠে দুপুর ২টা ৪০ মিনিটে আওয়ামী লীগ আয়োজিত জনসভাতেও যোগ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

May 2021
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

http://jugapath.com