ইউপি নির্বাচন নিয়ে আধিপত্য বিস্তার, আহত ২০

প্রকাশিত: ৯:৫৪ পূর্বাহ্ণ, মে ১, ২০২১

ইউপি নির্বাচন নিয়ে আধিপত্য বিস্তার, আহত ২০

মৌলভীবাজার প্রতিনিধি

 

 

মৌলভীবাজার জেলার এক ইউনিয়ন পরিষদে (ইউপি) নির্বাচন নিয়ে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুপক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ২০ জন আহত হয়েছে। রাজনগর উপজেলা মুন্সিবাজার এলাকায় গতকাল শুক্রবার রাতে এ সংঘর্ষ ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১১ রাউন্ড রাবার বুলেট ও ফাঁকা গুলি ছোড়ে।

পুলিশ জানায়, গতকাল শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে রাজনগর উপজেলার মুন্সিবাজার ইউপির বর্তমান চেয়ারম্যান সালেক আহমদ ও চেয়ারম্যান পদপ্রার্থী রাহেল হোসেনের মধ্যে ইউপি নির্বাচন নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাদের মধ্যে দ্বন্দ্ব মিমাংসা করে দেয়।

এর কিছুক্ষণ পর মুন্সিবাজার এলাকায় রাহেল হোসেনের সমর্থকেরা দেশীয় অস্ত্র নিয়ে হামলা চলালে উভয়পক্ষ সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় দেশীয় অস্ত্রের আঘাত ও পুলিশের ছোড়া রাবার বুলেটে অন্তত ২০ জন আহত হয়।

আহত ব্যক্তিদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়। তাঁদের মধ্যে গুরুতর আহত অবস্থায় বর্তমান চেয়ারম্যানের ভাই জুনেদ আহমদকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১১ রাউন্ড রাবার বুলেট ও ফাঁকা গুলি ছোড়া হয়। বর্তমানে পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।