ইউলা’র নবনির্বাচিত কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান-

প্রকাশিত: ১১:২৯ অপরাহ্ণ, মে ২৪, ২০২২

ইউলা’র নবনির্বাচিত কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান-

ডা. আজাদ খান, জামালপুর জেলা প্রতিনিধিঃ

অদ‍্য মঙ্গলবার (২৪ মে) বিকেল ৪টায় ঢাকা আইনজীবী সমিতির রাষ্ট্রপতি অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান মিলনায়তনে ইস্টার্ন ইউনিভার্সিটি ল ইয়ার্স এসোসিয়েশন (ইউলা) ‘র নবনির্বাচিত কমিটির অভিষেক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- সংগঠনের বিদায়ী সভাপতি অ্যাডভোকেট এইচ. এম. মাসুম ও বর্তমান সভাপতি অ্যাডভোকেট মাহফুজ হাসান।

অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইস্টার্ন ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. শহিদ আকতার হুসাইন।

এছাড়াও আরো যারা উপস্থিত ছিলেন- সুপ্রিম কোর্টের আইনজীবী ও ইউলার উপদেষ্টা অ্যাডভোকেট এহসানুল হক সমাজী, ইস্টার্ন ইউনিভার্সিটির আইন অনুষদের চেয়ারম্যান এবি এম ইমদাদুল হক খান।

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের সাবেক ডিন ও চেয়ারম্যান প্রফেসর ড. বোরহান উদ্দিন খান।

বিশেষ আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বার কাউন্সিল লিগ্যাল এইড ও এডুকেশন চেয়ারম্যান এডভোকেট কাজী নজীবুল্লাহ হীরু।

এ ছাড়াও ঢাকা আইনজীবী সমিতির সাবেক সাধারন সম্পাদক ও সভাপতিগন এবং বর্তমান সাধারন সম্পাদক মো: ফিরোজুর রহমান মন্টু উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ইস্টার্ন ইউনিভার্সিটি আইন অনুষদ হতে গ্রাজুয়েট নবীন আইনজীবী যারা ২০১৮-২০২১ সালে আইনজীবী হিসেবে বাংলাদেশ বার কাউন্সিলের তালিকাভুক্ত হয়ে ঢাকা বারসহ বিভিন্ন জেলা বারে প্র্যাকটিসরত তাঁদের সম্মাননা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন- ইউলার বিদায়ী সাধারন সম্পাদক এড. মো: উজ্জল মিয়া ও সাধারন সম্পাদক এড. মো: বাহারুল ইসলাম (বাহার)।

শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ‍‍্যমে অনুষ্ঠানের সমাপ্তী ঘোষণা করা হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন- বেংগল বয়েজ।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

June 2022
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930