ইভ্যালির অন্তবর্তীকালীন বোর্ড অব ডিরেক্টরে থাকছেন ৩ জন আমলা

প্রকাশিত: ৭:১৪ অপরাহ্ণ, অক্টোবর ১৩, ২০২১

ইভ্যালির অন্তবর্তীকালীন বোর্ড অব ডিরেক্টরে থাকছেন  ৩ জন আমলা

 

বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির অন্তবর্তীকালীন বোর্ড অব ডিরেক্টরে থাকছেন সাবেক তিন আমলা ।
এদের মধ্যে আছেন বাণিজ্য মন্ত্রণালয়ের প্রস্তাবিত সাবেক তিন সরকারি কর্মকর্তা । সাবেক ভূমি সচিব, সাবেক এলজিআরডি সচিব ও ভূমি সংস্কার বোর্ডের সাবেক চেয়ারম্যান ।

ইভ্যালির পরিচালনার জন্য অন্তর্বর্তীকালীন বোর্ডের সদস্য হিসেবে সরকারের সাবেক তিন সচিবের নাম প্রস্তাব করেছে বাণিজ্য মন্ত্রণালয়।

বাণিজ্য মন্ত্রণালয়ের প্রস্তাবিত সাবেক তিন সরকারি কর্মকর্তা হলেন- সাবেক ভূমি সচিব মাকসুদুর রহমান পাটোয়ারী, সাবেক এলজিআরডি সচিব মো. রেজাউল আহসান এবং ভূমি সংস্কার বোর্ডের সাবেক চেয়ারম্যান ইয়াকুব আলী পাটোয়ারী।

এ বিষয়ে আইনজীবী অ্যাডভোকেট সৈয়দ মাহসিব হোসেন বলেন, “প্রস্তাবিত ব্যক্তিদের ব্যাপারে পর্যালোচনা করে আগামী সপ্তাহে হাইকোর্ট আদেশ দিতে পারেন।”

 

 

মঙ্গলবার (১২ অক্টোবর) বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের একক কোম্পানি বেঞ্চ বিতর্কিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালি লিমিটেডের জন্য চার সদস্যের বোর্ড গঠনের অভিমত ব্যক্ত করেন।

এর আগে হাইকোর্ট গত ৩০ সেপ্টেম্বর ইভ্যালির সব নথি তলব করেছিলেন সোমবার বিচারপতি মুহাম্মদ খুরশীদ আলম সরকারের হাইকোর্ট বেঞ্চে সব নথি দাখিল করেন জয়েন্ট স্টক কোম্পানির রেজিস্ট্রার।

বাণিজ্য মন্ত্রণালয়, ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও প্রতিযোগিতা কমিশনের আইনজীবী ব্যারিস্টার তাপস কান্তি বাউল বলেন, “যেহেতু কোম্পানির দুই মালিকই কারাগারে, তাই হাইকোর্ট একজন অবসরপ্রাপ্ত বিচারপতি, একজন সাবেক সচিব, একজন চার্টার্ড অ্যাকাউন্ট্যান্ট এবং একজন আইনজীবীকে নিয়ে চার সদস্যের একটি বোর্ড গঠনের কথা চিন্তা করছে।”

Calendar

June 2022
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930