ঈদের সময় ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে সর্বাত্মক প্রচেষ্টা

প্রকাশিত: ১২:৫৮ অপরাহ্ণ, আগস্ট ৯, ২০১৯

ঈদের সময় ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণে সর্বাত্মক প্রচেষ্টা

অনলাইন ডেস্কঃ ঈদের সময় যাতে ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে না যায় সে বিষয়ে সরকার ও দলের পক্ষ থেকে সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার (৯ আগস্ট) রাজধানীর গাবতলী বাস টার্মিনালে মোবাইল কোর্ট কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমরা সর্বাত্মকভাবে, আমাদের সব ডিপার্টমেন্ট এবং সংশ্লিষ্ট সকল কর্তৃপক্ষ সবাই কিন্তু প্রস্তুত। প্রধানমন্ত্রী দেশে ফেরার পরই প্রস্তুতিমূলক কর্মতৎপরতা আরও জোরদার হয়েছে। আরও জোরদার হবে যাতে করে মানুষকে স্বস্তি দেয়া যায়। ভয়াবহ এ পরিস্থিতি মোকাবিলায় সর্বক্ষেত্রে সহযোগিতা অব্যাহত থাকবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ওষুধ এরই মধ্যে এসে গেছে এবং ওষুধ ছিটানোর কাজটা শুরু হচ্ছে। গাজীপুর সিটি কর্পোরেশন অনেক পৌরসভাকে ওষুধ সরবরাহ করছে। মেয়র অনেকগুলো ওষুধ সিঙ্গাপুর থেকে এনেছেন। ঢাকা সিটিরও ওষুধ আসতে শুরু করেছে।

তিনি বলেন, আমি মনে করি, সচেতনতা সাবধানতা এবং সঙ্গে সঙ্গে যে কার্যকর ওষুধ আমরা প্রয়োগ করবো এবং তাতে করে ডেঙ্গু পরিস্থিতি আস্তে আস্তে নিয়ন্ত্রণে আসবে। এটা এখনো নিয়ন্ত্রণে এসেছে এ কথা আমি দাবি করতে পারবো না। ঈদ যাত্রার বিষয়ে ওবায়দুল কাদের বলেন, দুর্যোগপূর্ণ আবহাওয়া ছাড়া সারা দেশে রাস্তা খারাপের বিষয় কোথাও নেই। সারা দেশ থেকে আমি খবর রাখছি এবং খবর নিচ্ছি।

ছড়িয়ে দিন

Calendar

October 2021
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31