ঈদ শেষে কর্মস্থলে যোগ দেওয়া হল না অনসার সদস্যের

প্রকাশিত: ৭:২২ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২৪

ঈদ শেষে কর্মস্থলে যোগ দেওয়া হল না অনসার সদস্যের
রহমতউল্লাহ আশিক, নওগাঁ রাজশাহী
নওগাঁ হতে মোটরসাইকেলে স্ত্রীকে নিয়ে বগুড়ায় কর্মস্থলে যাওয়ার পথে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে প্রাণ হারিয়েছেন এক দম্পতি।
 এ দুর্ঘটনায় ওই দম্পতির পাঁচ বছর বয়সী ছেলে জুনাইদ ইসলাম এবং অপর মোটরসাইকেল চালক আহত হয়েছেন।
বুধবার (১৭ এপ্রিল) সকাল ১১টার দিকে ঘটনাটি নওগাঁ সদরের ইয়াদ আলীর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রাইকালি গ্রামের আকরামের ছেলে আনসার সদস্য এনামুল হক (৪০) ও তার স্ত্রী মোছা. বৃষ্টি (৩২)।নিহত এনামুল হক আনসার সদস্য ছিলেন।
 এ বিষয়ে নওগাঁ ফায়ার সার্ভিস সিভিল স্টেশন উপ-সহকারী পরিচালক মো. মাহমুদুল হাসান বলেন, সন্তানসহ স্বামী-স্ত্রী মোটরসাইকেল যোগে নওগাঁ থেকে বগুড়ার দিকে যাচ্ছিলেন। এসময় ঘটনাস্থলে মোটরসাইকেলটি পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির আরেকটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে তাদের ধাক্কা দেয়। এতে তারা সড়কের ওপর ছিটকে পড়ে গেলে পেছন থেকে আসা একটি পিকআপভ্যান তাদের চাপা দেয়। এতে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রী মারা যান। তাদের আহত সন্তান ও অপর মোটরসাইকেল চালককে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হয়।
পরে পুলিশ ও আনসার সদস্যদের সহযোগিতায় নিহত দম্পতির মরদেহ নওগাঁ সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়।
নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল হক বলেন, খবর পাওয়ার পরই ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আহত শিশু এবং সংঘর্ষে জড়ানো মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নওগাঁ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। বর্তমানে তারা দুজনেই চিকিৎসাধীন আছে। ঘাতক ট্রাকটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ দুটি স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

লাইভ রেডিও

Calendar

May 2024
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031