ঈর্ষান্বিত হয়ে কেলেঙ্কারির অভিযোগ : রেজওয়ান

প্রকাশিত: ৪:৪৯ অপরাহ্ণ, মে ২, ২০২০

ঈর্ষান্বিত হয়ে কেলেঙ্কারির অভিযোগ : রেজওয়ান

সুমন দে: সিলেট সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের কাউন্সিলর ওপর চাল কেলেঙ্কারির অভিযোগ ওঠায় রেজওয়ান আহমদ তার প্রতিক্রিয়ায় জানান, “আমি ৩ বারের নির্বাচিত কাউন্সিলর, বিভিন্ন সন্ত্রাসী দুষ্ট চক্র উদ্দেশ্যপ্রণোদিত হয়ে আমার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিচ্ছে । তারা আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত, এই ষড়যন্ত্রকারীরা আমার বিগত নির্বাচনের প্রতিপক্ষ- তারা আমাকে জনগনের কাছ থেকে দুরে রাখতে এই মিথ্যা অভিযোগ তুলেছে”।

গত কিছু দিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সিলেট সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রেজওয়ান আহমদের নামে ত্রান বিতরণে অনিয়মের অভিযোগ ওঠে। তবে এই অভিযোগকে ষড়যন্ত্র বলে আখ্যায়িত করেন কাউন্সিলর রেজওয়ান।

তিনি জানান, আমি আমার ওয়ার্ডের সেবা প্রদানে কেমন তা আমার ওয়ার্ডবাসী জানে। আমার দ্বারা কোন দুর্নীতি বা অনিয়ম কখনো হয়নি বা হবেও না । করোনা পরিস্থিতিতে আমি আমার ভোটারদের ঘরে ঘরে যাচ্ছি । তাদের খবর নিচ্ছি । তাদের বাসায় খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছি । আর এই কাজগুলো মোঠেই সহ্য করতে পারছেন না আমার প্রতিপক্ষ । তারা চায় না আমি ভোটারদের দুয়ারে দুয়ারে যাই। এলাকাবাসীর দুয়ারে দুয়ারে, মানবতার কল্যানে, হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়ানোই আমার অপরাধ হয়ে দাঁড়িয়েছে । আমি সিসিক কাউন্সিলর না হলেও মানবতার কল্যানের কারণে এহেনো পরিস্থিতিতে ওয়ার্ড ও এলাকার মানুষের খবরা খবর নিতাম ইনশাল্লাহ।

ত্রাণ নিয়ে আমার বিরুদ্ধে যে অনিয়মের অভিযোগ আনা হয়েছে এটি তাদের ষড়যন্ত্রেরই অংশ । আমি লকডাউনের পর থেকে আমার ব্যক্তিগত ও সিসিকের উদ্যোগে ওয়ার্ড বাসীর ঘরে ঘরে গিয়ে খাদ্য সহায়তা দিচ্ছি । এই খাদ্য সহয়তা দিতে গিয়ে গত ৪ এপ্রিল আমার নির্বাচনী প্রতিপক্ষরা আমার উপর হামলা চালিয়েছে এবং আমার বিরুদ্ধে বিভিন্ন অপপ্রচার চালাচ্ছে । আমার ওয়ার্ডের সাধারণ জনগণকে আমি অনুরোধ করবো, আপনারা এই চক্রের বিরুদ্ধে রুখে দাঁড়ান । আমাদের এই ৫নং ওয়ার্ডের সুনাম ও ঐতিহ্য রক্ষা করার আহবান জানান এলাকাবাসীদের কাছে ।

এদিকে, বড় বাজার সমাজকল্যাণ পরিষদের সভাপতি গোলাম ইজদানী খান জানান, সিলেট সিটি কর্পোরেশনের ৫নং ওয়ার্ডের কাউন্সিলর রেজওয়ান আহমদ তিন তিন বারের নির্বাচিত কাউন্সিলর। নির্বাচনী কালীন অবস্থায়ও জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে তার অফিস ভেঙ্গে দেয় সন্ত্রাসী চক্র । বর্তমানে তাদের সাথে যোগ দিয়েছে এলাকার কিছু অসত ব্যাক্তিবর্গ, যারা রেশন কার্ড নিয়ে সম্প্রতি এলাকায় এক ধরনের উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি করে রেজয়ানের অফিসে মিছিল করে আসে লক ডাউন উপেক্ষা করে। আমি (বড় বাজার সমাজকল্যাণ পরিষদের সভাপতি গোলাম ইজদানী খান) প্রশাসনিক ভাবে এর বিহিত ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লীষ্টদের দৃষ্টি আকর্ষন করছি। তিনি আরো জানান, কাউন্সিলর’র সচিব বাদী হয়ে ঈদগাহ এলাকার ঘটনায় এয়ারপোর্ট থানায় মামলা হয়েছে, সেই সাথে দুদক সহ সকল গোয়েন্দা সংস্থাকে সন্ত্রাসী দুষ্ট চক্রসহ চিহ্নিত ও আইনের আওতায় নেয়ার সমাজ কল্যাণের পক্ষ হতে আলোচনা স্বাপেক্ষে পদক্ষেপ গ্রহন করব।

এ বিষয়ে বড় বাজার সমাজকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক লুৎফুর এলাহি কাওসার (স্বপন) জানান, “এধরণের কাজের তীব্র নিন্দা ও ধিক্কার জানাই”। তিনি আরো বলেন, এ ধরণের অসত কাজে লিপ্ত লোকের জন্য সৎ ব্যক্তিদের কাজে বাঁধা ও ভবিষ্যতে ভালো কাজে নিরুতসাহিত করা হচ্ছে বলে জানান।

ছড়িয়ে দিন

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031