উন্নত জীবন নিশ্চিতের লক্ষ্যে বর্তমান সরকার কাজ করছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

প্রকাশিত: ৮:১৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২১

উন্নত জীবন নিশ্চিতের লক্ষ্যে বর্তমান সরকার কাজ করছে : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

 

 

 

জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, জনগণের উন্নত জীবন-যাপন নিশ্চিত করাই বর্তমান সরকারের লক্ষ্য। এ লক্ষ্যকে সামনে রেখে শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার কাজ করে যাচ্ছে।

আজ মেহেরপুর জেলা প্রশাসন আয়োজিত জেলা উন্নয়ন সমন্বয় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদানকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমরা চাই এদেশের জনগণকে উন্নত-সমৃদ্ধ দেশের নাগরিক হিসেবে দেখতে। সেজন্যই বর্তমান সরকার মুক্তিযুদ্ধের চেতনাকে সামনে রেখে দেশ ও জনগণের উন্নয়নে কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, আমরা মেহেরপুরকে ভালো কাজের দৃষ্টান্ত হিসাবে গড়ে তোলার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। আমরা চাই প্রতিটি উন্নয়নের ক্ষেত্রে মেহেরপুরকে মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে। এজন্য সকলের মাঝে সমন্বয়ের বিকল্প নেই। প্রতিমন্ত্রী এসময় মেহেরপুরকে উন্নত জনপদ হিসেবে গড়ে তুলতে সকলকে আন্তরিকভাবে কাজ করার আহ্বান জানান।

মেহেরপুরের জেলা প্রশাসক ড. মোঃ মুনসুর আলম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে পুলিশ সুপার মোঃ রাফিউল আলম, কেন্দ্রীয় যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য সৈয়দা মোনালিসা ইসলাম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

এরপর প্রতিমন্ত্রী মেহেরপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয় স্থাপনের জন্য অকৃষি খাসজমির বরাদ্দপত্র প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি সৈয়দা মোনালিসা ইসলামের হাতে তুলে দেন। এছাড়াও প্রতিমন্ত্রী কৃষকদের মাঝে প্রণোদনাস্বরুপ কৃষি বীজ ও উপকরণ বিতরণ করেন।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

October 2021
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31