ঢাকা ১৪ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম ১৪৪৬ হিজরি


উৎসবমুখর পরিবেশে হয়ে গেল বোমা এর ‘ফ্যামিলি ডে

redtimes.com,bd
প্রকাশিত ফেব্রুয়ারি ১৫, ২০২১, ১১:২৬ পূর্বাহ্ণ
উৎসবমুখর পরিবেশে হয়ে গেল বোমা এর ‘ফ্যামিলি ডে

 

উৎসবমুখর পরিবেশে হয়ে গেল বাংলাদেশ অনলাইন মিডিয়া এ্যাসোসিয়েশন (বোমা) এর ‘ফ্যামিলি ডে-২০২১’।শনিবার রাজধানীর অদূরে পূর্বাচল সী শেল পার্কে হয়েছিল এই বর্ণাঢ্য আয়োজন । বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের নির্বাহী সভাপতি সৌমিত্র দেব তাঁর স্বাগত ভাষণে বলেন, অনলাইন এখন মূলধারার মিডিয়া ।
জরাজীর্ণতা বিদায় জানিয়ে নতুন রূপে প্রকৃতির প্রত্যাবর্তনের সময়ে অনলাইন গণমাধ্যমের সম্পাদক ও প্রকাশকদের বার্ষিক মিলনমেলায় যোগ দেন সমাজের বিশিষ্টজনরাও।

পহেলা ফাল্গুনের প্রাক্কালে রাজধানী ঢাকার সম্প্রসারিত আবাসন পল্লী পূর্বাচলের ৩ নম্বর সেক্টরের গুটিয়াব’তে দৃষ্টিনন্দন সী-শেল রিসোর্টে অনুষ্ঠিত এই আনন্দযজ্ঞে অংশ নেওয়া অতিথিদের কণ্ঠেও ছিল অনলাইন গণমাধ্যমের জয়গান। বিশিষ্টজনরা বিনোদন উপভোগের সঙ্গে এই সত্যও উচ্চারণ করেন যে, সমকালীন বিশ্বে চতুর্থ শিল্প বিপ্লবের যে ঢেউ উঠেছে, সেখানে গুরুত্বপূর্ণ অংশীদার অনলাইন গণমাধ্যম। বক্তারা একথাও যোগ করেন, সারা বিশ্বে বাংলাদেশই একমাত্র দেশ হিসেবে গৌরববোধ করতে পারে, কারণ এদেশেই প্রথম প্রণীত হয়েছে অনলাইন গণমাধ্যম নীতিমালা এবং যা প্রণয়ণে ভূমিকা রেখেছিল বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনও।

দিনব্যাপি আয়োজনে প্রকৃতি পরিভ্রমণের সঙ্গে ফাগুনের গান গেয়ে উৎসব মাতিয়ে রাখেন উদীয়মান শিল্পী নুজহাত ও সাংবাদিক রাশিদুল হাসান বুলবুল। রবীন্দ্র সঙ্গীত গেয়ে শোনান শিল্পী মার্গারেট বেবি সাহা। সংগঠনের জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক শাহাদাৎ জামান স্বপনের সঞ্চালনায় শুভেচ্ছা আলোচনা পর্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সরকারের সাবেক উপদেষ্টা, কবি ও দৈনিক মানবকণ্ঠের প্রকাশক জাকারিয়া চৌধুরী।

কমিউনিটি রেডিও এসোসিয়েশনের মহাসচিব এ এইচ এম বজলুর রহমান, বুনিয়াদ ডেভেলপমেন্ট এর এমডি মোহাম্মদ এনামুল হক, বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এ কে এম শরিফুল ইসলাম খান, সাবেক নির্বাহী সভাপতি কামাল হোসেন, দৈনিক প্রতিদিনের চিত্র সম্পাদক অয়ন আহমেদ, তরঙ্গ নিউজের ব্যবস্থাপনা সম্পাদক দেলোয়ার হোসেন প্রমুখ অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন।

 

অনুষ্ঠানে নেতাজি গবেষক হিসেবে ভারত সরকার ঘোষিত সুভাষবর্ষের জাতীয় কমিটির বাংলাদেশের একমাত্র সদস্য হিসেবে বহুমাত্রিক.কম এর প্রধান সম্পাদক আশরাফুল ইসলামকে অন্তর্ভূক্ত করায় অনলাইন মিডিয়া এসোসিয়েশনের পক্ষ থেকে অভিনন্দন জ্ঞাপন করা হয়। এসময় অনুষ্ঠানের প্রধান অতিথি জাকারিয়া চৌধুরী ও সংগঠনের নেতৃবৃন্দ আশরাফুল ইসলামের হাতে ফুল ও শুভেচ্ছা স্মারক তুলে দেন।

সংবাদটি শেয়ার করুন

July 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031