উৎসবের আমজে সাংবাদিকেরা , কেউ আবার হামলার শিকার

প্রকাশিত: ১:৩০ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১, ২০২০

উৎসবের আমজে সাংবাদিকেরা , কেউ আবার হামলার শিকার

নির্বাচন ঘিরে উৎসবের আমেজ । সাধারণ জনগণের মধ্যে কিছুটা আশংকা থাকলেও নির্বাচন কমিশনের পাস নিয়ে নির্বিঘ্নে ঘুরে বেড়াচ্ছেন সাংবাদিকেরা । এরি মধ্যে ভোটের দিনে মোহাম্মদপুরে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনে ‘ক্ষমতাসীন আওয়ামী লীগসমর্থিত এক ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর মিছিল থেকে’ এক সাংবাদিকের উপর হামলার ঘটনা ঘটেছে।

গুরুতর আহত নিউজ পোর্টাল আগামীর কর্মী মুস্তাফিজুর রহমান সুমনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে শিকদার মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাদিকুর রহমান জানিয়েছেন।

তিনি বলেন, তার মাথার পেছন দিকে বেশ আঘাতের চিহ্ন রয়েছে। তার সিটি স্ক্যানের প্রয়োজন রয়েছে। কিন্তু এখানে সে ব্যবস্থা নেই।

ঢাকা উত্তরের ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শেখ মোহাম্মদ হোসেন খোকনের পক্ষে একটি মিছিল সাদেক খান সড়ক দিয়ে যাওয়ার সময় সুমন ছবি তুলতে গেলে তার উপর হামলা চালানো হয় বলে অভিযোগ উঠেছে।

হামলার পরপরই সুমনকে শিকদার মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

তবে হামলার অভিযোগ অস্বীকার করে খোকন বলেন, আমার কোনো লোকজন তাকে মারধর করেনি। অন্য কোনো পক্ষের লোকজন আমার মার্কার ব্যাচ পরে এই হামলা চালাতে পারে।

ছড়িয়ে দিন