একসঙ্গে টিকা নিলেন যশ-নুসরাত

প্রকাশিত: ১০:২২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১১, ২০২১

একসঙ্গে টিকা নিলেন যশ-নুসরাত

একসঙ্গে করোনাভাইরাস প্রতিরোধী টিকা নিয়েছেন টালিউডের সবচেয়ে চর্চিত জুটি নুসরাত জাহান ও যশ দাশগুপ্ত। শনিবার (১১ সেপ্টেম্বর) কলকাতা পৌরসভা কার্যালয়ে গিয়ে টিকা নেন তারা। টিকা নিতে এসে সংবাদকর্মীদের সঙ্গে কোনো কথা বলেননি এই জুটি। মাস্ক পরে দু’জনেই সোজা পৌর অফিসে ঢুকে যান।

 

এদিকে গেলো ২৬ আগস্ট দুপুরে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন টালিউডের তারকা অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহান। তবে সন্তানের পিতৃপরিচয় আড়াল করার কারণে তুমুল সমালোচনার মুখে পড়েন এই নায়িকা। মা হওয়ার পর গেলো বুধবার (৮ সেপ্টেম্বর) প্রথমবারের মতো জনসমক্ষে এসেছিলেন নুসরাত। সেখানে গণমাধ্যমের মুখোমুখি হন তিনি। কথা বলেন সন্তানের পিতা ও এবং সন্তানকে নিয়ে।

 

নুসরাত বলেন, ‘বাবা কে? একজন নারীকে এই প্রশ্ন করা মানে তার দিকে কালি ছেটানো। সব প্রশ্নের উত্তর আছে আমার কাছে। আপাতত যশ ও আমি দারুণ সময় কাটাচ্ছি। মাতৃত্ব উপভোগ করছি পুরোদমে।’

তাদের প্রেম, একসঙ্গে বসবাস, সন্তান গ্রহণ ইত্যাদি বিষয় নিয়ে প্রতিনিয়ত আলোচনা-সমালোচনা হচ্ছে। এদিকে যশের দীর্ঘদিনের সঙ্গী পুনম ঝা তার বাড়ি ছেড়েছেন।

 

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরের সূত্রে জানা যায়, যশের বাড়িতেই তার বাবা-মা ও আগের পক্ষের ছেলেকে নিয়ে থাকতেন পুনম। যশের সিনেমায় পদার্পণ থেকে শুরু করে তার রাজনৈতিক কার্যাবলি- সব কিছুতেই পুনমের সিদ্ধান্ত আর ভাবনা গুরুত্ব পেয়েছিল। বহুদিন অবধি এসভিএফ-এর ক্রিয়েটিভ ডিরেক্টর পুনম ঝায়ের সঙ্গে সম্পর্কে ছিলেন যশ। যশের জীবনের সব ‘ভালো’র দায়িত্ব স্বেচ্ছায় নেওয়া সেই পুনম অবশেষে এই অভিনেতার বাড়ি ছাড়লেন।

 

তবে কোনোদিন নিজের বা যশের বিষয়ে মুখ খোলেননি পুনম। এমনকি কোনোভাবেই সংবাদমাধ্যমের সামনেও আসেননি। পুনমের চলে যাওয়ার বিষয়ে কেউ কেউ বলছেন, যশের জীবনে নুসরাত জাহানের প্রবেশের পর্যায় থেকে তার মা হওয়া এই ঘটনাপ্রবাহ সম্ভবত পুনমের মন ভেঙে দিয়েছে।

 

প্রসঙ্গত, নুসরাত তার স্বামী নিখিল জৈনকে ছেড়েছেন আগেই। তারপর নায়ক যশ দাশগুপ্তের সঙ্গে নুসরাতের মেলামেশা সবার নজরে আসে। দুজনের প্রেমের গুঞ্জনের মাঝেই প্রকাশ্যে আসে অন্তঃসত্ত্বা হওয়ার খবর। তখন অনেকেই ধারণা করছেন প্রেমিক যশের সঙ্গে লিভ টুগেদারের ফল এই ছেলে।

 

গর্ভবতী হওয়ার পর থেকেই প্রেমিকার ছায়াসঙ্গী হয়ে ছিলেন যশ। হাসপাতালে যাওয়ার পরও নুসরাতের পাশে ছিলেন তিনি। এমনকি হাসপাতালে যাওয়ার পথে যশের বাড়িও ঘুরে যান এই অভিনেত্রী। যশের নামের সঙ্গে মিল রেখে সন্তানের নাম রেখেছেন ঈশান। উচ্চারণে মিল না থাকলেও ইংরেজিতে লেখার সময় দুটো নামেরই প্রথম অক্ষর ওয়াই।

ছড়িয়ে দিন