এখন আর ঘরে বসে থাকার সময় নয় : মিলাদ গাজী

প্রকাশিত: ১০:১৫ অপরাহ্ণ, জুলাই ১৪, ২০২১

এখন আর ঘরে বসে থাকার সময় নয় : মিলাদ গাজী

আহমেদ বকুল : এখন আর ঘরে বসে থাকার সময় নয়। বিত্তবানদের এই মুহূর্তে এগিয়ে আসা দরকার। এখন জাতীয় দুর্যোগ চলছে। মানুষ এক ফোটা অক্সিজেনের জন্য হাহাকার করছে। খাদ্য সংকটে ভুগছে। সরকারের পাশাপাশি বিত্তবানরা এগিয়ে না আসলে এই বিপর্যয় ঠেকানো কঠিন।
গতকাল মতিউর রহমান চৌধুরী মুফতি ওয়েলফেয়ার ট্রাস্টের পক্ষ
থেকে নবীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স কে পাঁচটি অক্সিজেন সিলিন্ডার প্রদানকালে প্রধান অতিথির বক্তব্যে জাতীয়  সংসদ সদস্য শাহনেওয়াজ মিলাদ গাজী একথা বলেন। তিনি বলেন, সমাজে মতিউর রহমান চৌধুরীর মুফতির মত দানশীল মানুষের সংখ্যা যত বাড়বে সমাজের দুর্ভোগ তত কমবে।

মতিউর রহমান চৌধুরী মুফতি বলেন, আমি আমার ট্রাস্টের পক্ষ থেকে পাঁচটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করলাম। মানুষের এই দুর্যোগে বিত্তবানরা এগিয়ে আসবে বলে আমার বিশ্বাস। তিনি আরো বলেন নবীগঞ্জের উন্নয়নে দল-মত নির্বিশেষে সকলে এক হয়ে কাজ করতে হবে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন মেয়র আলহাজ্ব সাবের আহমেদ চৌধুরী, উপজেলা চেয়ারম্যান সেলিম আহমেদ চৌধুরী, এডভোকেট সালেহ চৌধুরী, ব্যবসায়ী নুরে আলম , সাংবাদিক আহমেদ বকুল, সাংবাদিক জুয়েল আহমদ প্রমুখ।

উল্লেখ্য মতিউর রহমান চৌধুরী ও তাঁর পূর্ব পুরুষেরা এলাকার শিক্ষা-দীক্ষা ও আর্থসামাজিক উন্নয়নে ব্যাপক ভূমিকা রাখছেন। তিনি ২০০৬ সালে প্রায় ৫ কোটি টাকা ব্যায়ে প্রতিষ্ঠা করেন মতিউর রহমান উচ্চ বিদ্যালয়। শিক্ষকদের বেতন থেকে শুরু করে স্কুলের যাবতীয় ব্যয়ভার তিনি বহন করছেন।

ছড়িয়ে দিন