এফডিসিতে দিতিকে শেষ শ্রদ্ধা

প্রকাশিত: ৭:৩২ পূর্বাহ্ণ, মার্চ ২১, ২০১৬

এফডিসিতে দিতিকে শেষ শ্রদ্ধা

এসবিএন ডেস্কঃ এফডিসিতে চিত্রনায়িকা পারভীন সুলতানা দিতিকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন তাঁর সহকর্মী ও শুভানুধ্যায়ীরা। এ সময় অনেকেই কান্নায় ভেঙে পড়েন। এ সময় তারকা শিল্পীরা দিতির স্মৃতিচারণ করেন।

আজ সোমবার সকাল সোয়া ১০টায় বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন সংস্থার (বিএফডিসি) জহির রায়হান কালার ল্যাবের সামনে দিতির দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজায় অংশ নেন সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর। দিতির অন্য সহকর্মীদের মধ্যে ছিলেন অভিনেতা আলমগীর, ওমর সানী, অভিনেত্রী চম্পা, বিন্দু, নাসরিন, পরিচালক মুশফিকুর রহমান গুলজার, শাহ আলম কিরণ প্রমুখ।

গতকাল রবিবার বিকাল ৪টা ৫ মিনিটে ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দিতি। এরপর বাদ এশা রাজধানীর গুলশানের আজাদ মসজিদে মরহুমার প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। এরপর লাশ রাখা হয় ইউনাইটেড হাসপাতালের হিমঘরে।

সোমবার ভোরে রাজধানীর গুলশানে দিতির বাড়িতে নিয়ে যাওয়া হয় মরদেহ। সকাল ৯টার পরপর মরহুমাকে নিয়ে যাওয়া হয় তার দীর্ঘদিনের কর্মস্থল এফডিসিতে।

এরপর দিতির মরদেহ নিয়ে যাওয়া হবে তার নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে ‍গ্রামের বাড়িতে। বাদ জোহর সেখানে পারিবারিক কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন খ্যাতিমান এই চিত্রনায়িকা।