ঢাকা ১৪ই জুলাই ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই মহর্‌রম ১৪৪৬ হিজরি


এবার কুলাউড়ায় বখাটের আঘাতে আহত স্কুল শিক্ষার্থী

abdul
প্রকাশিত এপ্রিল ২৭, ২০১৯, ০৮:৫২ অপরাহ্ণ
এবার কুলাউড়ায় বখাটের আঘাতে   আহত স্কুল শিক্ষার্থী


মোঃ আব্দুল কাইয়ুম, মৌলভীবাজার :

মৌলভীবাজারের কুলাউড়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ছামিরা আক্তার (১৪) নামে ৮ম শ্রেণির এক স্কুল শিক্ষার্থীকে ধারালো দা দিয়ে কুপিয়ে জখম করেছে জুয়েল (১৯) নামে এক বখাটে।

শনিবার (২৭ এপ্রিল)  দুপুরের দিকে স্কুল থেকে বাড়ি ফেরার পথে উপজেলার ভুকশিমইল ইউনিয়নের ঘাটেরবাজার এলাকায়  এ হামলার ঘটনা ঘটে।

আশঙ্কাজনক অবস্থায় ওই ছাত্রীকে প্রথমে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। হামলাকারী  জুয়েলকে তাৎক্ষণিক গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা।

আহত ছাত্রীর পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায় , কুলাউড়া উপজেলা সদরের আলহেরা ইসলামী কেজি স্কুলের ৮ম শ্রেণির ছাত্রী ছামিরা আক্তারকে বেশ কিছুদিন ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল সাদিপুর গ্রামের বকুল মিয়ার বখাটে ছেলে জুয়েল। এতে রাজি না হওয়ায় শনিবার দুপুর আড়াইটার দিকে ছামিরা স্কুল থেকে প্রথম সাময়িক পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে জুয়েল দা দিয়ে অতর্কিতভাবে তাকে কুপিয়ে জখম করে। এ সময় ছামিরার চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করানো হয়।
পরে ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন বখাটে জুয়েলকে দাসহ আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশ জুয়েলকে থানায় নিয়ে যায়।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান জানান, এ ঘটনায় ঐ স্কুল শিক্ষার্থীর মা কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করেছেন (মামলা নং ২৬) । তিনি বলেন এঘটনায় আটক জুয়েলকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

July 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031