‘এমপি-মন্ত্রী যেই হোক অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হবে’- নাসিম

প্রকাশিত: ৪:০৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৮, ২০১৫

‘এমপি-মন্ত্রী যেই হোক অভিযোগ পেলেই ব্যবস্থা নেওয়া হবে’- নাসিম

এসবিএন ডেস্ক:
এমপি-মন্ত্রী যেই হোক না কেন, যদি কেউ নির্বাচন বিধি লঙ্ঘন করে তাহলে তাদের বিরুদ্ধে সঠিক ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।

শুক্রবার দুপুরে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের জহির রায়হান মিলানায়তনে ফার্মেসী বিভাগের রজত জয়ন্তী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, নিয়ম ভঙ্গের অভিযোগে এরই মধ্যে আমাদের দল থেকে অনেককেই সতর্ক করা হয়েছে এবং প্রাথমিকভাবে বহিষ্কারও করা হয়েছে। নির্বাচনের আগে বা পরে যখন আমরা কেন্দ্রীয় কমিটির মিটিংয়ে বসবো তখন যাদের বিরুদ্ধে অভিযোগ পাওয়া যাবে তাদেরকে চূড়ান্তভাবে বহিষ্কার করা হবে।

বিএনপি প্রার্থীদের নির্বাচনে প্রচারনায় বাধা দেওয়া হচ্ছে এমন প্রশ্নের জবাবে নাসিম বলেন, ক্ষমতাসীন দলকে দোষারোপ করা বিএনপির অভ্যাসে পরিনত হয়েছে। তবে কয়েক জায়গায় এরকম ঘটনা ঘটতে পারে। আমরা বিষয়টি জানার পরেই দ্রুত ব্যবস্থা নিয়েছি।

বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. ফারজানা ইসলামের সভাপতিত্ত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ঢাকা-১৯ আসনের এমপি ডা. মো. এনামুর রহমান, জীববিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. আবদুল জব্বার হাওলাদার, ঔষধশিল্প উদ্যোক্তা তপন চৌধুরী, মোহাম্মদ এবাদুল করিম, এম মোসাদ্দেক হোসাইন, উৎসবের আহবায়ক অধ্যাপক ড. সাকিনা সুলতানা প্রমুখ।

Calendar

February 2021
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
28  

http://jugapath.com