এস এ পরিবহনের গাড়ি থেকে ইয়াবা উদ্ধার, আটক ৪

প্রকাশিত: ৯:২৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১২, ২০১৫

এস এ পরিবহনের গাড়ি থেকে ইয়াবা উদ্ধার, আটক ৪

এসবিএন ডেস্ক:

এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিসের গাড়িতে তল্লাশি চালিয়ে দশ হাজার ইয়াবা উদ্ধার করেছে পুলিশ।  এসময় চারজনকে আটক করা হয়েছে। শুক্রবার গভীর রাতে পটিয়ায় এস এ পরিবহনের কাভার্ড ভ্যানটিতে তল্লাশি চালায় পুলিশ। চট্টগ্রামের সিনিয়র সহকারি পুলিশ সুপার (এএসপি-পটিয়া সার্কেল) শামীম আহমেদ বলেন, আমাদের কাছে তথ্য ছিল এস এ পরিবহনের গাড়িতে করে কক্সবাজার থেকে ইয়াবার একটি চালান শহরে যাবে।

সোর্সের দেয়া তথ্য মোতাবেক আমরা চট্টগ্রাম-কক্সবাজার আরকান সড়কের শাহ আমানত সিএনজি ফিলিং স্টেশনের সামনে দাঁড়াই। এস এ পরিবহনের কুরিয়ার সার্ভিসের কাভার্ড ভ্যানটি ফিলিং স্টেশনের সামনে আসার পর থামিয়ে তল্লাশি চালানো হয়।  সেখানে কাগজের দুটি কার্টনের ভেতরে প্লাস্টিকের দু’টি বক্সে দশ হাজার ইয়াবা পাওয়া যায়। বলেন শামীম আহমেদ।

তিনি জানান, কাভার্ড ভ্যানের চালক ও সহকারি এবং সেখানে থাকা আরও দুই জনকে আটক করা হয়েছে।  তারা সবাই এস এ পরিবহনের কর্মী বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। এ ঘটনায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও এএসপি শামীম জানান। এর আগে গত ২৮ নভেম্বর নগরীর ধনিয়ালা পাড়ায় এস এ পরিবহনের শাখা অফিসে বুকিং দেয়া একটি আলমারির ভেতরে তল্লাশি চালিয়ে এক লাখ ইয়াবা উদ্ধার করে র‌্যাব।  এসময় ওই শাখার ম্যানেজার ও বুকিং সহকারিকে গ্রেপ্তার করে র‌্যাব।

ছড়িয়ে দিন