ওসমানীনগরে ব্রিটিশ ৪ এমপি ও কাউন্সিলরদের বিশাল নাগরিক সংবর্ধনা আগামীকাল

প্রকাশিত: ১০:৪৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০১৬

ওসমানীনগরে ব্রিটিশ ৪ এমপি ও কাউন্সিলরদের বিশাল নাগরিক সংবর্ধনা আগামীকাল

এসবিএন ওসমানীনগর প্রতিনিধি: ওসমানীনগর উপজেলার বুরুঙ্গা ইকবাল আহমদ উচ্চ বিদ্যালয় মাঠে আগমীকাল ১৭ ফেব্রুয়ারী বেলা ২টায় বৃটিশ লেবার পার্টির ৪ এমপি ও কাউন্সিলরদের-কে বিশাল নাগরিক সংবর্ধনা দেওয়া হবে।

যাদেরকে সংবর্ধনা দেওয়া হবে তারা হলেন, লেবার ফ্রেন্ডস অব বাংলাদেশ হাওয়ার্ড ডবার, স্যার স্টিফেন স্টিমস এমপি, কেয়ার স্টমার এমপি ও জন রিড এমপি।

৪ বৃটিশ এমপি ছাড়াও সৈয়দ আবুল বাশার, কাউন্সিলর নাসিম আলি, কাউন্সিলর আবদুল হাই, কাউন্সিলর মতিনুজ্জামান, রবার্ট ইভান্স, ক্রিস ওয়েভার্সসহ লেবার পার্টির সফরকারী নেতৃবৃন্দকেও অনুষ্ঠানে সংবর্ধনা প্রদান করা হবে।

উক্ত সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম এমপি।

প্রধান বক্রা হিসেবেে উপস্থিত থাকবেন জাতিসংঘ বাংলাদেশের প্রশংসনীয় সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আব্দুল মোমেন।

সংবর্ধনা অনুষ্টানে অতিথি হিসেবে উপস্থিত থাকবেন- স্থানীয় সংসদ সদস্য এহিয়া চৌধুরী এহিয়া এমপি,সানজিদা খাতুন এমপি ও মমতাজ বেগম এমপি, সিলেট জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, এডভোকেট নিজাম উদ্দিন, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক লিয়াকত শিকদার ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক জাকির হোসেন প্রমুখ।

এছাড়াও অনুষ্টানে আরো গন্যমান্য অতিথিবৃন্দ উপস্হিত থাকবেন।

উক্ত সংবর্ধনা অনুষ্টানের পর এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্টান অনুষ্টিত হবে। সঙ্গীত পরিবেশন করবেন- বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী মমতাজ বেগম এমপি, সঙ্গীত শিল্পী আখী আলমগীর, বাউল শিল্পী ফকির শাহবুদ্দিন, সজল (পাওয়ার বয়েজ) বন্যা (সেরা কন্ঠ) ও সিলেটের স্থানীয় সঙ্গীত শিল্পীবৃন্দ।

অনুষ্টানের সার্বিক তত্বাবধানে থাকবেন যুুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ন-সাধারন সম্পাদক ও সিলেট ওসমানীনগরের কৃতি সন্তান আনোয়ারুজ্জামান চৌধুরী।

এ প্রসঙ্গে যুক্তরাজ্য আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, লেবার পার্টির সাথে যুক্তরাজ্যে বসবাসকারী বাংলাদেশী কমিউনিটির খুব গভীর সম্পর্ক বিদ্যমান রয়েছে। এই সফরের মধ্য দিয়ে এই সম্পর্ক আরো অনেক বৃদ্ধি পাবে।