ওসমানীনগরে শাহ ফাউন্ডশনের উদ্যাগে শীতবস্ত বিতরন

প্রকাশিত: ৮:২৪ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২১, ২০১৫

ওসমানীনগরে শাহ ফাউন্ডশনের উদ্যাগে শীতবস্ত বিতরন

এসবিএন নিউজ, ওসমানীনগর প্রতিনিধি:

সোমবার ওসমানীনগরে শাহ ফাউন্ডশনের উদ্যোগে শীতবস্ত্র বিতরন করা হয়েছে। বালাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদাল মিয়া বলেছেন, সমাজের অসহায় দরিদ্র সুবিধা-বঞ্চিত মানুষের জীবনমান উন্নয়নে তাদেরকে স্বাবলম্বী করতে ফাউন্ডেশনের পাশাপাশি সামাজিক সংগঠনসহ বিত্তবানদের এগিয়ে আসতে হবে। তিনি বলেন, গরীব এতিমদের মধ্যে প্রচন্ড শীত নিবারণের জন্য শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা একটি মহৎ কাজ। মানব সেবায় যারা ব্রত থাকে আল্লাহপাক তাদের প্রতি সন্তোষ্ট থাকেন। তিনি এ ধরনের মানবসেবা মূলক কার্যক্রম অব্যাহত রাখতে ফাউন্ডেশন কর্তৃপক্ষের প্রতি আকুল আহবান জানান।

উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদাল মিয়া রবিবার সকালে ওসমানীনগর উপজেলার সাদিপুর ইউনিয়নের ফকিরাবাদ গ্রামে শাহ ফাউন্ডেশন আয়োজিত রোটারী ক্লাব অব সিলেট প্রাইডের সার্বিক সহযোগিতায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বালাগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ, সিনিয়র সাংবাদিক রোটারিয়ান লিয়কত আলী শাহ ফরিদীর সভাপতিত্বে ও তরুণ সমাজসেবী আলী হোসেন রানার পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ওসমানীনগর উপজেলার নির্বাহী অফিসার মোহাম্মদ শওকত আলী, রোটারী ক্লাব অব সিলেট প্রাইডের প্রেসিডেন্ট মোহাম্মদ মাহমুদুর রহমান, রোটারিয়ান মোঃ ফেরদৌস আলম আইপিপি, শাহজালাল সিটি কলেজের উপাধ্যক্ষ আব্দুল মান্নান চৌধুরী, রোটারিয়ান মুবিন আহমদ, এবি ব্যাংক তাজপুর শাখার ম্যানেজার রোটারিয়ান এস.এম সাজ্জাদ আলী, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমরান রব্বানী, মঙ্গলচন্ডী নিশিকান্ত উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি জনাব মকবুল আলী। অনুষ্ঠানে এলাকার প্রায় দু’শতাধিক দরিদ্র পরিবারের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়।

ছড়িয়ে দিন

Calendar