ওসমানী মেডিকেল স্টাফ কোয়ার্টারে আগুন, ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

প্রকাশিত: ৫:৪৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৫

ওসমানী মেডিকেল স্টাফ কোয়ার্টারে আগুন, ৫ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

এসবিএন নিউজ ডেস্ক:
সিলেট নগরীর শহীদ শামসুদ্দিন ছাত্রাবাস সংলগ্ন ওসমানী মেডিকেল স্টাফ কোয়ার্টারে একটি অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। অগ্নিকান্ডে কোয়ার্টারের কমপক্ষে পাঁচটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৫ লক্ষাধিক টাকা পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

রবিবার বিকাল সাড়ে ৪টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। পরে দমকল বাহিনীসহ স্থানীয় জনতা প্রায় ঘন্টাখানিক চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনেন। শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা যায়।

কোয়ার্টারের বাসিন্দা প্রেমলাল ও সেলিম উদ্দিন নামের দু’ব্যক্তির ঘর অগ্নিকান্ডে বেশি ক্ষতিগ্রস্থ হয়েছে বলে জানা গেছে।

ঘটনার পরপরই স্থানীয় কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী সহ গন্যমান্য ব্যক্তিবর্গ ঘটনাস্থল পরিদর্শন করেন। কাউন্সিলার হাদী জানান, অল্প সময়ের মধ্যে দমকল বাহিনী ঘটনাস্থলে পৌছানোয় বড় ধরনের ক্ষয়ক্ষতি থেকে স্টাফ কোয়ার্টার রক্ষা পেয়েছে। এছাড়াও স্থানীয়দের সহযোগিতায় মানুষের জানমাল রক্ষা করা গেছে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যক্তিদের সমবেদনা জানান তিনি।

এদিকে ঘটনাস্থল পরিদর্শন করেছেন ১নং ওয়ার্ড কমিউনিটি ভলান্টিয়ার গ্রুপের সভাপতি ইমরান আহমদ, সাধারণ সম্পাদক আজিমুজ্জামান, সহ-সভাপতি নজির হুসেন, আব্দুস সামাদ রনি, আনামুল সামীসহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণীর ব্যক্তিবর্গ।