ওয়ালটন মহিলা বিচ কাবাডি বৃহস্পতিবার শুরু

প্রকাশিত: ৯:৫৫ পূর্বাহ্ণ, মার্চ ১৪, ২০১৬

ওয়ালটন মহিলা বিচ কাবাডি বৃহস্পতিবার শুরু

এসবিএন ডেস্কঃ দেশের স্বনামধন্য ইলেকট্রিক্যাল, ইলেকট্রনিকস, অটোমোবাইলস, হোম অ্যাপ্লায়েন্স ও টেলিকমিউনিকেশন পণ্য প্রস্তুতকারী প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় শুরু হচ্ছে, ‘ওয়ালটন মহিলা বিচ কাবাডি প্রতিযোগিতা-২০১৬’।

পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারের লাবনী পয়েন্টে ১৭ মার্চ শুরু হয়ে এই প্রতিযোগিতা চলবে ২০ মার্চ পর্যন্ত।

সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামের সভাকক্ষে এ বিষয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান ও সিনিয়র এডিশনাল ডিরেক্টর এফ.এম ইকবাল বিন আনোয়ার (ডন), বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সদস্য সচিব আমজাদ হোসেন মজনু, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও সহ-সভাপতি মো. নিজামউদ্দিন চৌধুরী পারভেজসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা।

এক বক্তব্যে এফ.এম ইকবাল বিন আনোয়ার (ডন) বলেন, ‘ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় এর আগেও বিচ কাবাডি অনুষ্ঠিত হয়েছে। এ ছাড়া গেল মাসে ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত হয়েছে প্রথম বিচ টেনিস টুর্নামেন্ট। চলতি মাসে ওয়ালটনের সহায়তায় অনুষ্ঠিত হয়েছে বাংলা চ্যানেল সুইমিং।

ওয়ালটন গ্রুপ এ বছর পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকতে অন্যান্য বছরের তুলনায় বেশি টুর্নামেন্ট আয়োজন করার চেষ্টা করছে। কারণ, ২০১৬ সালকে সরকার পর্যটন বর্ষ হিসেবে ঘোষণা করেছে। তাই ওয়ালটন গ্রুপ বিভিন্ন টুর্নামেন্ট আয়োজন করার মাধ্যমে পৃথিবীর দীর্ঘতম সমুদ্র সৈকত কক্সবাজারকে প্রমোট করার চেষ্টা করছে। এবার ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় কক্সবাজার সমুদ্র সৈকতে অনুষ্ঠিত হতে যাচ্ছে ওয়ালটন মহিলা বিচ কাবাডি টুর্নামেন্ট।

আসলে চলতি বছর ভিয়েতনামে অনুষ্ঠিত হবে এশিয়ান বিচ কাবাডি। সেই টুর্নামেন্টকে সামনে রেখে এই প্রতিযোগিতার আয়োজন করতে যাচ্ছি। আমরা বিশ্বাস করি এই টুর্নামেন্টের মাধ্যমে এশিয়ান বিচ কাবাডির জন্য মহিলা টিম গঠন করতে ফেডারেশনের সুবিধা হবে।’

ওয়ালটন গ্রুপের প্রশংসা করে বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সহ-সভাপতি মো. নিজামউদ্দিন চৌধুরী পারভেজ বলেন, ‘ওয়লটন গ্রুপকে সব সময়ই আমরা কাবাডির পাশে পাই। এর আগেও ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বিচ কাবাডি টুর্নামেন্টের আয়োজন করেছিলাম। এবারও তারা বিচ কাবাডি টুর্নামেন্ট আয়োজন করতে এগিয়ে এসেছে। সে জন্য তাদের বিশেষভাবে ধন্যবাদ জানাচ্ছি।’

সংবাদ সম্মেলনে জানানো হয়, এবারের এই ওয়ালটন মহিলা বিচ কাবাডি প্রতিযোগিতায় চারটি দল অংশ নিচ্ছে। দলগুলো হল- আজাদ স্পোর্টিং ক্লাব, ইনস্টিটিউট অব কাবাডি, মাতুয়াইল মিলন স্মৃতি সংসদ ও কক্সবাজার জেলা ক্রীড়া সংস্থা।

সিঙ্গেল লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে এবং সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করবে। এই প্রতিযোগিতার ইভেন্ট পার্টনার ওয়ালটন গ্রুপের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

May 2021
S M T W T F S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  

http://jugapath.com