কক্সবাজারে ইয়াবা লুট, মাদক সম্রাট সৈয়দ সহ আটক-২

প্রকাশিত: ৬:৫৮ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২৩

কক্সবাজারে ইয়াবা লুট, মাদক সম্রাট সৈয়দ সহ আটক-২
তাফহীমুল আনাম আরিয়ান:
কক্সবাজারে আলোচিত ইয়াবা লুটের ঘটনায় প্রধান আসামী মাদক সম্রাট সৈয়দ উল্লাহ ও তার সহযোগী গফুরকে আটক করেছে র‍্যাব ১৫। এসময় তাদের কাছ থেকে লক্ষাধিক ইয়াবা উদ্ধার করা হয়েছে।
আটককৃত আসামীরা হলেন, কক্সবাজার শহরের উত্তর নুনিয়ার ছড়া এলাকার মো: হোসেনের ছেলে সৈয়দ উল্লাহ (৪২) ও তার সহযোগী একই এলাকার মৃত জমির হোসেনের ছেলে আব্দুল গফুর (৪০)।
সোমবার (১৪ আগষ্ট) দুপুরে কক্সবাজার র‍্যাব-১৫ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক।
মেজর সৈয়দ সাদিকুল হক জানান, গেল ১২ আগস্ট (শনিবার) ভোরবেলা কক্সবাজারের শীর্ষ ইয়াবা ব্যবসায়ী সৈয়দ উল্লাহ তার নিজস্ব ট্রলারে করে বিপুল পরিমাণ ইয়াবার একটি চালান পৌরসভার উত্তর নুনিয়ারছড়ার পানির কুয়া এলাকায় খালাস করার সময় অপর একটি গ্রুপ আসামী সৈয়দ উল্লাহ ইয়াবা লুট করার চেষ্টা করলে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ বেঁধে যায়।
এ সময় আসামী সৈয়দ উল্লাহ ও তার সহযোগী ৬ থেকে ৭ জন ব্যক্তি ইয়াবা ছিনতাইকারী ওই গ্রুপের উপর ছুরি ও দেশীয় অস্ত্র দিয়ে হামলা করে জনৈক দুদু মিয়া এবং তার সহযোগি মোঃ রিপনকে গুরুতর আহত করে।
পরবর্তীতে আহত দুদু মিয়া বাদী হয়ে আসামী সৈয়দ উল্লাহকে প্রধান আসামী এবং তার অপর ৫ সহযোগীর নাম উল্লেখ করে আঘাত ও হত্যা চেষ্টার অভিযোগ এনে গেল ১৩ আগস্ট কক্সবাজার সদর থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় র‍্যাব-১৫ হামলাকারী আসামীদের গ্রেফতার ও খালাসকৃত ইয়াবাসমূহ উদ্ধারে তৎপরতা বৃদ্ধি করে।
এরই ধারাবাহিকতায় গোপন সংবাদে সৈয়দ উল্লাহ তার ঘনিষ্ঠ সহযোগী গফুরসহ কক্সবাজার সদর উপজেলার পিএমখালি ইউনিয়নের মাদালিয়া পাড়াস্থ সৈয়দের শ্বশুর বাড়ি থেকে গ্রেপ্তার করে।
পরে তাদের কাছ থেকে প্লাস্টিকের একটি বস্তা থেকে এক লক্ষ ৩ হাজার ৮০০ ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত আসামীদের পুলিশের কাছে হস্তান্তরে করা হয়েছে।

লাইভ রেডিও

Calendar

April 2024
S M T W T F S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930