কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে ১ মাদকআসামি

প্রকাশিত: ১২:২৯ অপরাহ্ণ, ডিসেম্বর ২৩, ২০১৯

কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে ১ মাদকআসামি

পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হয়েছে এক মাদকআসামি । নোয়াখালীর চাটখিল উপজেলায় তাকে গ্রেপ্তার করার পর রোববার মধ্যরাতে হাঁটপুকুরিয়া ইউনিয়নের গণি মিয়ার দরজা এলাকায় গোলাগুলির ওই ঘটনা ঘটে বলে জানা গেছে । চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলামের জানান, নিহত মনির হোসেন (৩৬) পরকোট ইউনিয়নের নুরুজ্জামানের ছেলে। তার বিরুদ্ধে মাদকের কারবারসহ বিভিন্ন অভিযোগে ১৬টি মামলা রয়েছে বলে তথ্য দিয়েছে পুলিশ।

ওসি আনোয়ারুল ইসলাম বলেন, ‘চিহ্নিত মাদক চোরাকারবারি’ মনির হোসেনকে রোববার বিকালে পরকোট ইউনিয়ন থেকে গ্রেপ্তার করে পুলিশ। পরে জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে তাকে সঙ্গে নিয়ে ‘অস্ত্র ও মাদক উদ্ধার’ অভিযানে যায় পুলিশের একটি দল।

“গণি মিয়ার দরজা এলাকায় পৌঁছালে মনিরকে ছিনিয়ে নিতে তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও তখন পাল্টা গুলি চালায়। কিছু সময় গোলাগুলি চলার পর এক পর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তখন সেখানে গুলিবিদ্ধ অবস্থায় মনিরকে পড়ে থাকতে দেখা যায়।”

নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মনিরকে মৃত ঘোষণা করেন বলে জানান ওসি।

তিনি বলেন, পুলিশের আসআই কৃষ্ণ কুমার দাস, এএসআই এমরান আলী ও আবদুল ওয়াদুদ এ অভিযানে আঘাত পেয়েছেন। ঘটনাস্থল থেকে একটি এলজি, চার রাউন্ড গুলি, ছোরা ও ৫০টি ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ছড়িয়ে দিন