কমলগঞ্জে আওয়ামীলীগের হরতাল বিরোধী মিছিল শান্তি ও উন্নয়ন সমাবেশ

প্রকাশিত: ১১:৩২ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২৩

কমলগঞ্জে আওয়ামীলীগের হরতাল বিরোধী মিছিল শান্তি ও উন্নয়ন সমাবেশ

এস এম এবাদুল হক:

দেশব্যাপী বিএনপি-জামাত কর্তৃক খুন, অগ্নি সন্ত্রাস, নৈরাজ্য ও দেশ বিরোধী ষড়যন্ত্রের প্রতিবাদে কেন্দ্রীয় ঘোষিত কর্মসুচির অংশ হিসেবে মৌলভীবাজারের কমলগঞ্জে হরতাল বিরোধী মিছিল ও শান্তি ও উন্নয়ন সমাবেশ করেছে উপজেলা আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠন।

রোববার (২৯ অক্টোবর) বিকেলে উপজেলা যুবলীগের আহবায়ক পৌর মেয়র মো. জুয়েল আহমদের নেতৃত্বে উপজেলা চৌমুহনা চত্তর থেকে শুরু হয়ে একটি মিছিল উপজেলার গুরুত্বপ‚র্ণ সড়ক প্রদক্ষিণ করে ভানুগাছ বাজারের চৌমুহনীতে এসে আওয়ামীলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে মিলিত হয় ৷

কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলাম ইকবাল মিলনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এড. মো. সানোয়ার হোসেনের স ালনায় শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক সদস্য ও কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. এএসএম আজাদুর রহমান, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান, আলীনগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ফজলুল হক বাদশা, আওয়ামীলীগ নেতা খন্দকার আহমদ হোসেন, উপজেলা ছাত্রলীগ সভাপতি হামিম মাহমুদ জয়সহ আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তরা বলেন আন্দোলন ও হরতালের নামে বিএনপি-জামায়াত চক্র যেন সন্ত্রাস নৈরাজ সৃষ্টি করতে না পারে সে জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে তা প্রতিহত করে জনগনের পাশে দাঁড়ানোর আহবান জানান।

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31