কমলগঞ্জে কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা -থানায় অভিযোগ

প্রকাশিত: ৮:৪০ পূর্বাহ্ণ, জুলাই ২৫, ২০২১

কমলগঞ্জে কলেজ শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা -থানায় অভিযোগ

 

মৌলভীবাজার প্রতিনিধি
কমলগঞ্জে কলেজ পড়ুয়া এক শিক্ষার্থীকে (১৯) ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। গত শুক্রবার (২৩ জুলাই) সন্ধ্যায় উপজেলার মাধবপুর ইউনিয়নের মদনমোহনপুর চা-বাগানে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় শনিবার দুপুরে ভুক্তভোগী ছাত্রীর বাবা কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন । ঘটনার পর থেকে অভিযুক্ত নয়ন ছত্রী (২১) পলাতক রয়েছে। সে একই চা-বাগানের শ্রমিক সরবন ছত্রীর ছেলে।

, দীর্ঘদিন ধরে কলেজ পড়ুয়া ছাত্রীকে নয়ন ছত্রী নানাভাবে উত্যক্ত করে আসছিল। নয়ন তাকে (শিক্ষার্থী) প্রেমের প্রস্তাব দিয়েও ব্যর্থ হয়। এতে ক্ষিপ্ত হয়ে ছাত্রীটির ওপর প্রতিশোধ নিতে পরিকল্পনা করে নয়ন।

গত শুক্রবার সন্ধ্যায় ভুক্তভোগী শিক্ষার্থী তার বাড়ির বাইরের কূপের পাশে থালা-বাসন ধুতে গেলে তাকে একা পেয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তার পিছন থেকে ঝাপটে ধরে ধর্ষণের চেষ্টা করে নয়ন। নয়নের সাথে ধ্বস্তাধস্তির এক পর্যায়ে চিৎকার শুরু করলে শিক্ষার্থীর ছোট ভাই এগিয়ে আসে , নয়ন পালিয়ে যায়।

পরে বাগান পঞ্চায়েত কমিটিকে অবহিত করে শনিবার দুপুরে কলেজ পড়ুয়া ওই ছাত্রীর বাবা কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন।

এ বিষয়ে মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান পুষ্প কুমার কানু বলেন, ‘ভুক্তভোগী পরিবার তার কাছে এসেছিলেন। তিনি তাদের আইনভাবে উপযুক্ত শাস্তির আশ্বাস দিয়েছেন।’

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান ধর্ষণ চেষ্টার অভিযোগের সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, ‘অভিযোগটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

ছড়িয়ে দিন

Calendar

September 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930