কমলগঞ্জে কাজ শেষে ফেরার পথে ধর্ষণের শিকার নারী চা শ্রমিক!

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, নভেম্বর ২৭, ২০১৯

কমলগঞ্জে কাজ শেষে ফেরার পথে ধর্ষণের শিকার নারী চা শ্রমিক!


স্টাফ রিপোর্টার:
মৌলভীবাজারের কমলগঞ্জে কাজ শেষে বাড়ি ফেরার পথে জোরপূর্বক ধর্ষনের শিকার হয়েছেন ২ সন্তানের জননী এক নারী চা শ্রমিক (২৫)।

গত বৃহস্পতিবার (২১ নভেম্বর) বিকাল ৫টার দিকে কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মদনমোহনপুর চাবাগান এলাকায় বাগানে কাজ শেষে নিজ বাড়ির উদ্দেশ্যে ফেরার পথে একই এলাকার প্রতিবেশী সুকু গমেজ (২০) নামে এক যুবকের হাতে ধর্ষণের শিকার হন ঐ নারী চা শ্রমিক।

সরেজমিন গিয়ে জানা যায়, মৌলভীবাজার সদর ২৫০ শয্যা হাসপাতালে তৃতীয়তলার গাইনী ওয়ার্ডের ২০ নং বেডে চিকিৎসাধিন ঐ নারী চা শ্রমিক বলেন, আমার প্রতিবেশী দানিয়েল গমেজের ছেলে সুকু গমেজ প্রতিদিন বাড়ি ফেরার পথে আমার পথ রোধ করে নানা কটুক্তি ও সম্পর্কের প্রস্তাব দিলেও আমি তাঁকে বোঝানোর চেষ্ঠা করেছি যে আমার স্বামী ও সন্তান রয়েছে এবং আমি তোমার বয়সেও অনেক বড়। ঐ নারী বলেন, ঘটনার দিন সে আগে থেকে ঘটনাস্থলে ওৎপেতে থাকা অবস্থায় আমি বাগান থেকে বাড়ির উদ্দ্যেশে যাওয়ার সময় সে জোর পূর্বক আমাকে পাশের চা গাছের ভিতরে নিয়ে মুখ চেপে ধরে ধর্ষণ করতে থাকে । এসময় আমি উচ্চ স্বরে চিৎকার করলেও জায়গাটি নির্জন হওয়ায় কেউ এগিয়ে আসেনি।

এবিষয়ে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুর রহমান বলেন, ধর্ষণের ঘটনায় লিখিত কোন অভিযোগ পাইনি তবে মৌখিকভাবে একটা অভিযোগ পেয়ে আমরা ব্যবস্থা নিচ্ছি।

ছড়িয়ে দিন

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031