কমলগঞ্জে রাতের অন্ধকারে নারীর উপর দুর্বৃত্তদের এসিড হামলা : আটক-১

প্রকাশিত: ২:২৬ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০১৮

কমলগঞ্জে রাতের অন্ধকারে নারীর উপর দুর্বৃত্তদের এসিড হামলা : আটক-১

মোঃ আব্দুল কাইয়ুম :
মৌলভীবাজার জেলার কমলগঞ্জে রাতের অন্ধকারে দুর্বৃত্তরা এসিড নিক্ষেপ করে আহত করেছে রোকেয়া বেগম (৪৫)  নামের এক নারীকে।
শুক্রবার দিবাগত রাত ১টার দিকে  কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের  ভানুবিল গ্রামে এ ঘটনা ঘটেছে বলে সূত্রে জানা গেছে। এ ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে রোকেয়া বেগমের প্রতিবেশী ময়ূর মিয়াকে আটক করেছে কমলগঞ্জ থানা পুলিশ।
এসিড নিক্ষেপে আহত রোকেয়া বেগম জানান, প্রতিবেশী ময়ূর মিয়ার সাথে জায়গা সংক্রান্ত বিরোধ চলে আসছিল, এর ধারাবাহিকতায় শনিবার মধ্যরাতে প্রাকৃতিক কাজে ঘর থেকে বের হলে সেখানে ময়ূর মিয়া ও প্রতিবেশী মিলাদ মিয়া জোরপূর্বক প্রবেশ করে তার  মুখ চেপে ধরে এসিড নিক্ষেপ করতে থাকে। এসময় রোকেয়া বেগমের চিৎকার শুনে তার স্বামী সহ প্রতিবেশীরা এগিয়ে আসলে পালিয়ে যায় ময়ূর মিয়া ও মিলাদ মিয়া । পরে ২৮ এপ্রিল শনিবার আহত অবস্থায় গৃহবধুকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। এরপর আহত অবস্থায় মধ্যরাতে স্বজনদের সহযোগগিতায় রোকেয়া বেগমকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয় ।
ঘটনার সত্যতা নিশ্চিত করে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মুক্তাদির হোসেন জানান, পুলিশ খবর পেয়ে জিজ্ঞাসাবাদের জন্য প্রতিবেশী ময়ূর মিয়াকে থানা নিয়ে আসে,তবে এখন পর্যন্ত কমলগঞ্জ থানায় কোন মামলা দায়ের হয়নি।