করিম উল্লাহ মার্কেটের মোবাইল ও কম্পিউটার মেলা সমাপনী ও মেগা র‌্যাফেল ড্র অনুষ্ঠান

প্রকাশিত: ৪:১৯ অপরাহ্ণ, মার্চ ২, ২০১৬

করিম উল্লাহ মার্কেটের মোবাইল ও কম্পিউটার মেলা সমাপনী  ও মেগা র‌্যাফেল ড্র অনুষ্ঠান

এসবিএন: দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের সভাপতি সালাহ উদ্দিন আলী আহমদ বলেছেন, বাংলাদেশ এখন তথ্য প্রযুক্তি ক্ষেত্রে ধারাবাহিক ভাবে অনেক এগিয়ে যাচ্ছে।

ব্যবসা বাণিজ্যর পাশাপাশি বিনোদনের কোন বিকল্প নেই। ব্যবসাকে সু প্রতিষ্ঠিত করতে প্রতিযোগিতামূলক আয়োজন করলে ব্যবসা প্রসারিত হয় এবং ব্যবসাীদের মনোবলও বৃদ্ধি পায়।

আমি করিম উল্লাহ মার্কেটের সকল ব্যবসায়ীদের ধন্যবাদ জ্ঞাপন করছি এ ধরনের বিনোদনমূলক ও প্রতিযোগিতামূলক আয়োজনে আমাকে শরিক করার জন্য। সর্বোপরি সকল ব্যবসায়ীদের সুস্বাস্থ্য ও মঙ্গল কামনা করছি।

তিনি বুধবার সিলেট নগরীর বন্দরবাজারে মোবাইল মার্কেট হিসেবে খ্যাত করিম উল্লাহ মার্কেটের মোবাইল ও কম্পিউটার মেলার সমাপনী ও মেগা র‌্যাফেল ড্র অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

মোবাইল ও কম্পিউটার মেলার আহবায়ক মারুফ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও মোশারফ হোসেন মিশুর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মার্কেটের স্বাত্বাধিকারী ছানা উল্ল্যাহ ফাহিম, দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ লিমিটেডের সিনিয়র সহ-সভাপতি মামুন কিবরীয়া সুমন, সিলেট কম্পিউটার সমিতির চেয়ারম্যান এনামুল কুদ্দুছ চৌধুরী।

উপস্থিত ছিলেন করিম উল্ল্যাহ মার্কেট ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি কাওসার আহমদ, সাধারণ সম্পাদক আব্দুল অদুদ পাভেল, সাবেক সভাপতি আব্দুল কাইয়ুম, মেলা পরিচালনা কমিটির সদস্য গোবিন্দ্র চক্রবর্তী টিটু, জাকারিয়া আহমদ, মাজেদুল আহমদ মিশু, আব্দুল বাছিত, মো. ইয়াহইয়া, আবুল ফয়েজ, মুরাদুজ্জামান চৌধুরী, এহসান আহমদ জাহেদ, জামাল মিয়া, পার্থ চৌধুরী, আসাদ আহমদ স্বপন প্রমুখ।

অনুষ্ঠানে মেলা কমিটির পক্ষ থেকে প্রধান অতিথিকে ক্রেষ্ট প্রদান করা হয়। মেলা আয়োজক কমিটি যে সকল গ্রাহকবৃন্দ এখনো তাদের পুরুস্কার গ্রহণ করেননি আগামী শনিবার মার্কেট থেকে তা সংগ্রহ করার জন্য আহবান জানিয়েছেন।