করোনাভাইরাসে আরেক বৃদ্ধের মৃত্যু হয়েছে

প্রকাশিত: ১২:০৬ পূর্বাহ্ণ, মার্চ ২৩, ২০২০

করোনাভাইরাসে আরেক বৃদ্ধের মৃত্যু হয়েছে

করোনাভাইরাসে আরেক বৃদ্ধের মৃত্যু হয়েছে । তিনি রাজধানীর মিরপুরে টোলারবাগের বাসিন্দা । এলাকাসূত্রে জানা গেছে আগের দিন ওই এলাকায় করোনাভাইরাসে মারা যাওয়া বৃদ্ধের ঘনিষ্ঠজন ছিলেন ৭৬ বছর বয়সী এই ব্যক্তি।

রোববার রাত পৌনে ৮টার দিকে তিনি মারা যান ।

পুলিশের দারুস সালাম জোনের অতিরিক্ত উপ-কমিশনার মাহমুদা আফরোজ লাকী জানিয়েছেন,ীই বৃদ্ধেরও করোনাভাইরাস পজিটিভ ছিল বলে আইইডিসিআর নিশ্চিত করেছে।

এই ব্যক্তি উত্তর টোলারবাগের বাসিন্দা এবং সেখানকার দারুল ইহসান জামে মসজিদ পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক ছিলেন বলে এলাকার ভবন মালিক সমিতির সভাপতি শুভাশিষ বিশ্বাস জানিয়েছেন।

শুভাশিস বলেন, আগের দিন মিরপুরের ডেল্টা হাসপাতালে করোনাভাইরাসে মৃত ব্যক্তির প্রতিবেশী ছিলেন তিনি। তারা দুজনই একই মসজিদে নামাজ পড়তেন। দুজন খুব ঘনিষ্ঠ ছিলেন।

দুই-তিন ধরে এই ব্যক্তির জ্বর ও শ্বাসকষ্ট ছিল জানিয়ে তিনি বলেন, তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছিল। পরে আইইডিসিআর থেকে করোনাভাইরাস পরীক্ষার জন্য তার নমুনা সংগ্রহ করা হয়েছিল।

এই ব্যক্তি বাসায়ই ছিলেন জানিয়ে নাম প্রকাশ না করার অনুরোধ জানিয়ে পুলিশের একজন কর্মকর্তা বলেন, বিকালে অসুস্থ হয়ে পড়লে তাকে অ্যাম্বুলেন্সে করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

আইইডিসিআরের তত্ত্বাবধানে তার মৃতদেহের সৎকার করা হবে বলে অতিরিক্ত উপকমিশনার মাহমুদা জানিয়েছেন।

পরপর দুদিন দুই জনের মৃত্যুতে আতঙ্ক ছড়িয়ে পড়েছে উত্তর টোলারবাগের বাসিন্দাদের মধ্যে।

সেখানকার ওই মসজিদে যাতায়াতকারী কয়েকজন জানিয়েছেন, এই মসজিদে নামাজ পড়েন এমন আরও পাঁচ-ছয়জন অসুস্থ হওয়ায় করোনাভাইরাস পরীক্ষার জন্য তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031