করোনা সঙ্কট: বনমন্ত্রীর পক্ষে সিভিল সার্জনের কাছে পিপিই হস্তান্তর

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০২০

করোনা সঙ্কট: বনমন্ত্রীর পক্ষে সিভিল সার্জনের কাছে পিপিই হস্তান্তর

মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার: মৌলভীবাজারে মরণঘাতী করোনাভাইরাস মোকাবেলায় সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছেন সরকারের পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রী মো. শাহাব উদ্দিন এমপি। করোনার মহামারী রোধে মৌলভীবাজারের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় পার্সোনাল প্রটেকটিভ ইকুইপমেন্ট (পিপিই) সামগ্রী সিভিল সার্জন ডাঃ তাউহীদ আহমেদের কাছে মন্ত্রীর পক্ষে তাঁর ব্যক্তিগত সহকারী-২ রাজিব দেবনাথ হস্তান্তর করেন।

সোমবার (৩০ মার্চ) সন্ধ্যায় মৌলভীবাজার সিভিল সার্জন কার্যালয়ে পরিবেশ ও বন মন্ত্রীর ব্যক্তিগত তহবিল থেকে ৪৫টি পিপিই হস্তান্তর করা হয়।

এসময় সিভিল সার্জন ডাঃ তাউহীদ আহমেদ বলেন, ভয়াবহ করোনার কারনে বাংলাদেশসহ সারা বিশ্বের মানুষজন এক বিশেষ ক্রান্তিকাল অতিক্রম করছে। প্রবাসী অধ্যুসিত জেলা হিসেবে আমরা মৌলভীবাজারবাসীও এর শঙ্কার মধ্যে আছি। তিনি আশঙ্কা প্রকাশ করে বলেন, সম্প্রতি ঢাকাসহ প্রবাস থেকে অনেক মানুষ মৌলভীবাজারে নিজ বাসায় ফিরেছেন ফলে আগামী অন্তত দু’সাপ্তাহ সামাজিক দূরত্ব বজায় রেখে চললে সীমিত আকারে করোনা আক্রান্ত থেকে রক্ষা পেতে পারবো।

সিভিল সার্জন আরো বলেন, আল্লাহ না করুক আমাদের মৌলভীবাজারের বর্তমান যে পরিস্থিতি বিরাজ করছে তা অব্যাহত থাকলে নিরাপদ থাকবো না হয় ইতালী কিংবা স্পেনের মত মহামারী আকার ধারণ করলে আমাদের সামনে পাহাড় সমান সঙ্কট দেখা দেবে। তিনি আরো বলেন, চলমান করোনা সঙ্কট মোকাবেলায় অনেকেই সাহায্যের হাত বাড়িয়েছেন, ইতিমধ্যে মাননীয় পরিবেশ, বন ও জলবায়ূ পরিবর্তন মন্ত্রী হহোদয়ের ব্যক্তিগত উদ্যেগে পিপিই সামগ্রী হস্তান্তর করা হয়েছে।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031