মৌলভীবাজারে ফ্লাট ভাড়া মওকুফ করে ভাড়াটিয়াদের পাশে দাঁড়ালেন সুয়েল আহমেদ!

প্রকাশিত: ১:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ২, ২০২০

মৌলভীবাজারে ফ্লাট ভাড়া মওকুফ করে ভাড়াটিয়াদের পাশে দাঁড়ালেন সুয়েল আহমেদ!

মোঃ আব্দুল কাইয়ুম,মৌলভীবাজার: মরণঘাতী করোনাভাইরাসের প্রভাবে বর্তমান দুর্যোগকালীন পরিস্থিতিতে মানবিক দিক বিবেচনায় নিজের মালিকানাধিন ফ্লাট, বাসা,বাড়ি ও মার্কেটের ভাড়াটিয়াদের পাশে দাঁড়িয়েছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য এবং মৌলভীবাজার সদর উপজেলার কনকপুরের বাসিন্দা সুয়েল আহমেদ। তিনি তাঁর মালিকানাধিন মৌলভীবাজার শহরের বেশ কয়েকটি ফ্লাট,বাসা,বাড়ি ও মার্কেটের ভাড়াটিয়াদের একমাসের ভাড়া মওকুফ করে মানবিক কারনে তাদের পাশে দাঁড়ান।

বৃহস্পতিবার (২ এপ্রিল) এপ্রতিবেদকের সাথে মুঠো ফোনে আলাপকালে বিষয়টি নিশ্চিত করে তিনি বলেন, করোনার মহামারীতে সঙ্কটকালীন মুহুর্তে নিজের কথা চিন্তা না করে তিনি সম্পূর্ণ মানবিক দিক চিন্তা করে এমন সিদ্ধান্ত নেন বলে জানান। এসময় তিনি বলেন, আমি শহরের বিত্তবানদের অনুরোধ করবো আমার মত যেন তারাও মানবিক দিক বিবেচনায় অন্তত একমাসের ভাড়া মওকুফ করে নিজেদের ভাড়াটিয়াদের পাশে দাঁড়ান।

মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব ফজলুর রহমান বলেন, আমি মানবিক দিকে বিবেচনা করে শহরের বাসা-বাড়ির মালিক ও বিত্তবানদের মানুষের পাশে দাঁড়িয়ে একমাসের ভাড়া মওকুফের যে আহবান জানিয়েছিলাম সেই আহবানে অনেকেই এগিয়ে এসেছেন। তিনি বলেন, সুয়েল আহমেদ ও প্রবাসী মৌলা মিয়া যেভাবে এগিয়ে এসেছেন আশা করি অন্যরাও এই দূর্যোগে এগিয়ে এসে মানবতার পাশে দাঁড়াবেন।

এর আগে গত ৩১ মার্চ শহরের নিম্ন আয়ের লোকজন, শ্রমজীবী ও বস্তিবাসী মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান।

ঐদিন তিনি পৌর এলাকার বস্তিবাসি এবং নিম্ন মধ্যবিত্তদের এক মাসের বাসাভাড়া মওকুফ করেত মালিকদের প্রতি অনুরোধ জানিয়েছিলেন। এক্ষেত্রে মৌলভীবাজার পৌরসভার পক্ষ থেকে মালিকদের জন্য সংশ্লিষ্ট মাসের পানির বিল মওকুফেরও ঘোষণা দেন মেয়র।

ছড়িয়ে দিন

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031