কর্মব্যস্ততা আরো বেড়েছে মিমের

প্রকাশিত: ৮:৫৩ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১, ২০২২

কর্মব্যস্ততা আরো বেড়েছে মিমের

রায়হান রাফী পরিচালিন ‘পরাণ’ সিনেমায় অনবদ্য অভিনয়ের পর কর্মব্যস্ততা আগের চেয়ে আরো বেড়ে গেছে বিদ্যা সিনহা মিমের।
‘পরাণ’র পর এখনো কোনো নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হননি তিনি। তবে মিম ভক্ত দর্শকরা এখনো হলে হলে গিয়ে ‘পরাণ’ উপভোগ করছেন। আবার একই পরিচালকের ‘দামাল’ সিনেমার মুক্তির অপেক্ষায় আছেন। ‘দামাল’ সিনেমাতেও মিম একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

এদিকে মিম গতকালও রাজধানীর নিকেতনে একটি প্রতিষ্ঠানের ফটোশুটে অংশ নেন। আবার ১ সেপ্টেম্বর রাতে রাজধানীর ঢাকার বনানীতে একটি প্রতিষ্ঠানের অনুষ্ঠানে অংশ নেবেন এবং পরদিন বিকালে নারায়ণগঞ্জের চাষাড়াতে একটি নতুন প্রতিষ্ঠানের যাত্রা শুরুতে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন। মিম জানান, আগামী ৯ ও ১২ সেপ্টেম্বর দুটি স্টেজ শোতেও অংশ নেবেন তিনি।

বিদ্যা সিনহা মিম বলেন, এটা সত্যি বছরজুড়েই আমাকে বিভিন্ন প্রতিষ্ঠানের নানান ধরনের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে হতো। আবার স্টেজ শোতেও অংশ নিতে হতো। পরাণ’র সাফল্যও স্বাভাবিকভাবে ব্যস্ততা একটু বেড়ে গেছে। ঈশ্বরের কাছে অসীম কৃতজ্ঞতা যে তিনি আমার উপর সবসময় সহায় থাকেন। আমার বাবা মায়ের আশীর্বাদ, ভক্ত-দর্শকের দোয়া ভালোবাসা নিয়ে আমি আগামীর পথে এগিয়ে যেতে চাই।

দর্শকের উদ্দেশ্যে বলতে চাই, পরাণ’কে ভালোবেসে এখনো দর্শক হলে হলে যাচ্ছেন। পরাণ’কে ভালোবেসে বাংলাদেশের চলচ্চিত্রের আরেকটি মাইলফলক সিনেমাতে রূপান্তরিত করেছেন। এ কারণে দর্শকের প্রতি অনেক কৃতজ্ঞতা। পরাণ হলে হলে দর্শক ফিরিয়ে আনতে যে জোয়ার সৃষ্টি করেছে, তা এখনো অব্যাহত। এই জোয়ার বছরজুড়ে থাকুক, কিংবা তারও পরে অব্যাহত থাকুক।

এদিকে গেল ঈদে ভিকি জাহেদের ‘কার্ণিশ’ মুভিতেও মিমর উপস্থিতি ছিল অনবদ্য। এই মুভিতে তার বিপরীতে ছিলেন রোশান

 

 

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

November 2022
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930