কাজী হাবিব হত্যাকান্ডে জড়িত খুনিদের ফাঁসির দাবীতে মানববন্ধন

প্রকাশিত: ৪:৪২ অপরাহ্ণ, জানুয়ারি ২৩, ২০১৬

কাজী হাবিব হত্যাকান্ডে জড়িত খুনিদের ফাঁসির দাবীতে মানববন্ধন

এসবিএন নিউজ, এসআইইউ প্রতিনিধি জিয়াউল ইসলাম জিয়ন: সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বি.বি.এ ৪র্থ বর্ষের মেধাবী ছাত্র কাজী হাবিবের হত্যাকান্ডে জড়িত কুখ্যাত খুনিদের ফাঁসির দাবীতে ইউনিভার্সিটি ক্যাম্পাসে এক মানববন্ধন অনুষ্টিত হয়।

শনিবার বিকেলে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে শিক্ষক ও সাধারণ শিক্ষার্থীদের অংশগ্রহণেে এই মানববন্ধ করা হয়। ”কাজী হাবিব হত্যার বিচার চাই”, “কুখ্যাত খুনিদের ফাঁসি চাই” সংবলিত ব্যানারে অংশগ্রহণকারীরা জড়িত দুস্কৃতকারীদের অতি দ্রুত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি জোর দাবী জানান।

এতে অংশগ্রহণ করেন ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর সুশান্ত কুমার, ইউনিভার্সিটির প্রক্টর, বিজ্ঞান অনুষদের ডিন-সহ আরোও অনেকে।

প্রফেসর সুশান্ত কুমার বলেন, ইতোমধ্যে আমরা জড়িত ছাত্রদের বহিষ্কার করেছি এবং এই ধরনের ঘৃণ্যতম কাজ যেন ভবিষ্যতে আর কখনো না হয়, সেজন্য সবাইকে একে অন্যের প্রতি সহানুভুতিশীল আচরণ করতে উপদেশ দেন। সাথে সাথে সংশ্লিষ্ট দোষীদেরকে অনতিবিলম্বে কঠোর শাস্তি প্রদানের মাধ্যমে আইনের শাসন প্রতিষ্টিত করতে আহবান জানান।

প্রসঙ্গত, গত মজ্ঞলবার আনুমানিক বেলা ১১:৫৫ টার সময় ইউনিভার্সিটির মাঠের পাশে কয়েকজন দুস্কৃতকারীদের অতর্কিত হামলার শিকার হন বি.বি.এ ৪র্থ বর্ষের মেধাবী ছাত্র কাজী হাবিব। পরে রাত ১১:৫০টায় মাউন্টএডোরা হাসপাতালে মারা যান তিনি।

ছড়িয়ে দিন