কাপাসিয়া আগামীকাল প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত হবে 

প্রকাশিত: ৭:৫৯ অপরাহ্ণ, এপ্রিল ১৭, ২০২৪

কাপাসিয়া আগামীকাল প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত হবে 
কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি:
“প্রাণিসম্পদে ভরবো দেশ” গড়বো স্মার্ট বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশে একযোগে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আগামীকাল  আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করবেন প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী ২০২৪ ।
কাপাসিয়া উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের আয়োজনে উপজেলা পরিষদের বালুর মাঠে আগামীকাল ১৮ এপ্রিল বৃহস্পতিবার দিনব্যাপী প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত হবে।
উপজেলা নির্বাহী অফিসার ও প্রাণিসম্পদ প্রদর্শনী বাস্তবায়ন কমিটির সভাপতি একেএম লুৎফর রহমান  ও উপজেলা প্রাণিসম্পদ অফিসার কৃষিবিদ দেওয়ান কামরুজ্জামান জামি প্রাণিসম্পদ প্রদর্শনী বাস্তবায়ন কমিটির সদস্য সচিব তথ্য নিশ্চিত করেন ।
প্রাণিসম্পদ প্রদর্শনীতে উন্নত জাতের গবাদি পশু গরু, ছাগল, ভেড়া ,মহিষ, দুম্বা , কবুতর ,হাঁস, মুরগি, বিভিন্ন জাতের পাখি সহ খামারিদের তৈরি মিষ্টি ,দই  মাখন, ঘি , পনির সহ প্রান্তিক খামারিরা বিভিন্ন ধরনের উপকরণ ও গবাদি পশু খাদ্য  প্রদর্শনীতে থাকবে এত তথ্য নিশ্চিত করে উপজেলা প্রাণিসম্পদ অফিসার কৃষিবিদ দেওয়ান কামরুজ্জামান জামি বলেন আগামীকাল বৃহস্পতিবার দিন ব্যাপী প্রদর্শনীতে খামারীদের গবাদি পশু ও পাখি নিয়ে অংশগ্রহণ করবে, এই প্রদর্শনী দেখার জন্য সকল শ্রেণী পেশার মানুষকে উপভোগ করার জন্য আমন্ত্রণ জানিয়েছেন তিনি ।

এ সংক্রান্ত আরও সংবাদ

লাইভ রেডিও

Calendar

May 2024
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031