কারিনার পোশাক বিতর্ক

প্রকাশিত: ১২:৩৮ পূর্বাহ্ণ, জুন ৫, ২০১৮

কারিনার পোশাক বিতর্ক

‘আমাকে যে পোশাকে দেখতে ভালো লাগছে, এমন পোশাক পরাই তো উচিত। মায়ের মতো দেখতে কোন পোশাক, সেটা আমি জানি না। আমার মাও আধুনিক পোশাক পরেন। জিনস-টপে মাকে দারুণ লাগে।’ বলেন বলিউড সুন্দরী কারিনা কাপুর খান । তার অভিনীত- ভীরে ডি ওয়েডিং সিনেমাটি গত শুক্রবার মুক্তি পেয়েই বক্স অফিসে ঝড় তুলেছে। এই সিনেমায় মেকআপ এবং পোশাকে কারিনা একটু অন্যরকম । দেখা গেছে। সিনেমায় কারিনার একটি বিয়ের দৃশ্য ছিল। জানা গেছে বিয়ের দৃশ্যে কারিনা যে পোশাকটি পরেছিলেন, সেটি নাকি ২৫ বছরের পুরানো।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডের এক প্রতিবেদন থেকে জানা যায়, এই ছবিতে বিয়ের দৃশ্যে করিনা যে পোশাকটি পরেছিলেন সেটি তৈরি করেছিলেন ডিজাইনার সন্দীপ খোসলা। ২৫ বছর ধরে পোশাকটি বাক্সবন্দী ছিল। কিন্তু কারিনাকে এই পোশাকে দেখতে এতটাই অসাধারণ লাগছিল কেউ বুঝতেই পারেনি যে পোশাকটি ২৫ বছরের পুরানো।

সিনেমায় তো বটেই, প্রচারণার সময়ও বিভিন্ন রকমের পোশাক পরতে দেখা গিয়েছে কারিনাকে। আর তাতে দর্শকরা অনেকে মন্তব্য করেন, একজন মায়ের মতো পোশাক পরেননি নায়িকা।

এই সিনেমার মিউজিক লঞ্চে একটি কালো পোশাক পরেছিলেন কারিনা। সেটা দেখে অনেকে মন্তব্য করেছেন, মা হওয়ার পরও এতো খোলামেলা ও আবেদনময়ী পোশাক পরার কী দরকার! তবে এসব সমালোচনায় দমে যাওয়ার পাত্রী নন কারিনা।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সোনম কাপুর, স্বরা ভাস্কর ও শিখা তলসানিয়া।