কার মাধ্যমে এই সন্ত্রাস চাঁদাবাজি হতো তা সবাই জানেনঃ মেনন

প্রকাশিত: ১১:২৩ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৪, ২০১৮

কার মাধ্যমে এই সন্ত্রাস চাঁদাবাজি হতো তা সবাই জানেনঃ মেনন

ঢাকা-৮ আসনের কেন্দ্রীয় ১৪ দল ও মহাজোট মনোনীত প্রার্থী বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি জননেতা কমরেড রাশেদ খান মেনন আজ ২৩ ডিসেম্বর বিকাল ৪টায় পল্টনস্থ পিডব্লিউডি কলোনীতে নির্বাচনি মত বিনিময় সভায় তিনি বলেন, গত ১০ বছরে এক জন এমপি হিসাবে ঢাকার প্রাণ কেন্দ্রের মতিঝিল, পল্টন, শাহবাগ, শাহজানপুর এলাকায় কোন সন্ত্রাস-চাঁদাবাজকে প্রশ্রয় দেইনি। মাদকের বিরুদ্ধে সামনে থেকে নেতৃত্ব দিয়েছি, স্কুল-কলেজ গুলোতে বহুতল ভবন করে দিয়েছি, শহরকে পরিচ্ছন্ন রাখতে সর্বদা সচেষ্ট থেকেছি, এলাকার রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন করেছি। ১০ বছর আগে এই এলাকায় সন্ত্রাস ও চাঁদাবাজদের দৌরাত্যের কারণে জনজীবন অতিষ্ট ছিলো। কার মাধ্যমে এই সন্ত্রাস চাঁদাবাজি হতো তা সবাই জানেন। এখন এই এলাকার মানুষ অনেক শান্তিতে বসবাস করছেন। আবার যদি এই আসনের কোন সন্ত্রাসীকে বসাতে চান তাহলে আমার কথা নাই, তবে এলাকার জনগন যদি আরো ৫টি বছর শান্তিতে ও উন্নয়নের পথে থাকতে চান তাহলে তারা আমাকে বেছে নিতে ভুল করবেন না। এলাকার জন্য এখনো অনেক কাজ করার বাকি আছে যা আগামী ৫ বছরে সমাপ্ত করা সম্ভব। সুতরাং এলাকার শান্তি বজায় রাখতে ও উন্নয়নের অগ্রযাত্রা ধরে রাখতে নৌকাই এক এবং একমাত্র সমাধান।
কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের সুপারিন্টেন্ডেন্ট ডা. এ কে এম নিজামুদ্দিনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ১৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, নির্বাচনি কেন্দ্র প্রধান রেজাউল করিম, সদস্য সচিব মঞ্জুরুল হক, পিডাব্লিউডি মসজিদের সভাপতি আনোয়ারুল ইসলাম খান সহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ।
অনুষ্ঠান শেষে মেনন পল্টন ও পুলিশ লাইন এর আবাসিক ও পলওয়েল সুপার মার্কেটের সামনের রাস্তাসহ এলাকায় মিছিল যোগে জনসংযোগের মাধ্যমে লিফলেট বিতরণ করেন।