কালকিনির ডাসারে ইউপি সদস্যর ভাতিজা ও মেম্বারের ছেলেসহ ৩ ছিনতাইকারী আটক

প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ, জুন ৬, ২০২২

কালকিনির ডাসারে ইউপি সদস্যর ভাতিজা ও মেম্বারের ছেলেসহ ৩ ছিনতাইকারী আটক

রাকিব হাসান, মাদারীপুর: মাদারীপুরের ডাসারে ৩ ছিনতাইকারীকে ধরে পুলিশে সোপর্দ করে জনতা। আজ সকাল সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। পুলিশ দ্রুত বিচার আইনে মামলা দায়ে করে আদালতে প্রেরন করেন।

 

পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানাযায়, মাদারীপুর জেলার ডাসার থানা এলাকার ঢাকা-বরিশাল মহা সড়কের পাথুরিয়া পাড় সংলগ্ন দক্ষিন ধুয়াসার হাইওয়ে রাস্তার পাশে মোসাঃ লাকী বেগম চিকিৎসার জন্য ফরিদপুরের উদ্দেশ্য রওনা করে গাড়ির অপেক্ষা করছিল। এমন সময় একটি মোটরসাইকেল যোগে তিন ছিনতাইকারী একটি ছুরি বের করে মেরে ফেলার হুমকি দিয়ে,কাঁধে ঝুলানো ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নিয়ে মোটরসাইকেলে উঠে। তখন সে ছিনতাইকারী বলে চিৎকার দিলে আশেপাশের লোকজন ছুটে আসে তিন ছিনতাইকারীকে ধরে ফেলে।ছিনতাইকারী তিনজনই ডাসারের গোপালপুর ইউনিয়নের।

 

তারা হলো, ৭ নং ওয়ার্ড মেম্বার শওকত সিকদারের ভাতিজা মোঃ ফোরকান সিকদার(১৭), সাবেক মহিলা মেম্বার মোসাঃ নাছিমা বেগমের ছেলে মোঃ ঝলক বেপারী(১৭), এবং একই এলাকার লালু মাতুব্বরের ছেলে মোঃ শাওন মাতুব্বর। এসময় তাদের কাজ থেকে একটি ছুরি,১৬০ সিসি এ্যাপাসি মোটরসাইকেল, একটি মোবাইল এবং একটি পোকো মোবাইল জব্দ করা হয়।

 

পরে খবর পেয়ে ডাসার থানা পুলিশ ঘটনা স্থান থেকে তাদের উদ্ধার করে থানা হেফাজতে নিয়ে আসেন। এ ঘটনায় মোসাঃ লাকী বেগম বাদী হয়ে ডাসার থানায় একটি মামলা দায়ের করেন।

 

এ ব্যাপারে ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাসানুজ্জামান বলেন, এরা পূর্বের থেকে ছিনতাই এবং চুরি করে আসছে। আজ ছিনতাইকালে এলাকাবাসী ধরে পুলিশে সোপর্দ করে।তাদের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে মামলা দায়ের করে মহামান্য আদালতে প্রেরন করা হয়েছে।

লাইভ রেডিও

Calendar

March 2024
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31