কুলাউড়ায় মেয়র পদে দুই সফি’র প্রচারণা

প্রকাশিত: ৭:১৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১০, ২০১৫

কুলাউড়ায় মেয়র পদে দুই সফি’র প্রচারণা

এসবিএন ডেস্ক:

কুলাউড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী সফি আহমদ সলমান ও আ’লীগ দলীয় মনোনয়ন বঞ্চিত বিদ্রোহী মেয়র প্রার্থী মো.সফি আলম ইউনুছ নিজ নিজ সমর্থকদের নিয়ে পৌরশহরের বিভিন্ন অলিগলিতে বিরামহীনভাবে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তবে উভয় পক্ষ প্রতিপক্ষকে ঘায়েল করতে প্রত্যক্ষ-পরোক্ষভাবে অন্য প্রার্থীর সমালোচনা করে কৌশলে নিজের পক্ষে ভোট চাচ্ছেন। এ নিয়ে সাধারণ ভোটারের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে।
সরেজমিন বুধবার সকালে দেখা যায় মেয়র প্রার্থী সলমান তার সমর্থকদের নিয়ে শহরের ৫নং ওয়ার্ডের বিভিন্ন গলিতে সাধারণ ভোটারের কাছে ভোট ভিক্ষা চাইছেন। তিনি নির্বাচিত হলে স্থানীয় বাসিন্দাদের সকল সমস্যা সমাধানে কাজ করে যাওয়ার আশ্বাস দেন।
অপর স্বতন্ত্র মেয়র প্রার্থী মো.সফি আলম ইউনুছ মঙ্গলবার রাতে পৌর শহরের বিভিন্ন দোকানে দোকানে ঘুরে ব্যবসায়িদের সাথে কুশল বিনিময়ের মাধ্যমে ভোট প্রার্থনা করছেন। তিনি জানান প্রথম দিকে আ’লীগ মনোনয়ন বোর্ড তাকে মনোনয়ন দিলে সেটি গণমাধ্যমে প্রকাশিত হয় তার পরেও তাকে দলীয় মনোনয়ন বঞ্চিত রাখায় স্থানীয় আ’লীগের বৃহৎ নেতৃবৃন্দের তার পক্ষে সমর্থন রয়েছে।
পৌর শহরের সাধারণ ভোটার নিজাম উদ্দিন বলেন, যার দ্বারা উন্নয়ন সম্ভব হবে তাকেই ভোট দেবেন তিনি।
স্বতন্ত্র প্রার্থীর অনুসারীরা জানান, পৌরসভায় রাজনৈতিক দলগুলোর মনোনীত প্রার্থীদের দলীয় প্রতীক সবারই জানা আছে। স্বতন্ত্র প্রার্থীদের কে কোন প্রতীক পাচ্ছেন তা নির্ধারিত হবে ১৪ ডিসেম্বর। দলীয় প্রতীকে প্রচার শুরু করার সম্ভাবনা রয়েছে দলীয় প্রার্থীদের এক্ষেত্রে স্বতন্ত্র প্রার্থীরা বৈষম্যের শিকার হবেন বলে আশংকা তাদের।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

January 2021
S M T W T F S
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31  

http://jugapath.com