ক্যাপ্টেন মেয়েকে স্যালুট দিলেন গর্বিত এসআই বাবা!

প্রকাশিত: ১০:৫৬ অপরাহ্ণ, আগস্ট ২, ২০২১

ক্যাপ্টেন মেয়েকে স্যালুট দিলেন গর্বিত এসআই বাবা!

বাবা পুলিশের এসআই আর মেয়ে সেনাবাহিনীর ক্যাপ্টেন। সদ্য পদোন্নতিপ্রাপ্ত মেয়ের মুখোমুখি গর্বিত বাবা। বাবা-মেয়ে উভয় উভয়কে দিলেন স্যালুট।

 

গর্বের এই মুহুর্তটি ধারণ হয়েছে মোবাইল ক্যামেরায় আর সেটি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রশংসায় ভাসছে বাবা-মেয়ে।

 

খোঁজ নিয়ে জানা যায়, কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার চন্দ্রখানা গ্রামের বাসিন্দা রংপুর গঙ্গাচড়া মডেল থানার এসআই আব্দুস সালামের তিন সন্তানের মধ্যে বড় মেয়ে ডা. শাহনাজ পারভীন। তিনি কুড়িগ্রাম ফুলবাড়ী পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি ও এইচএসসি পাস করেন। ভর্তি পরীক্ষার মাধ্যমে রংপুর মেডিকেল কলেজে পড়াশোনার সুযোগ পান শাহনাজ পারভীন। এমবিবিএস শেষ করে সেনাবাহিনীতে যোগদান করেন তিনি। গঙ্গাচড়া থানায় কর্মরত এসআই আব্দুস সালাম বলেন, আমার মেয়ে বাংলাদেশ সেনাবাহিনীতে চাকরি করছে। এ জন্য আমি একজন বাবা হিসেবে গর্বিত। প্রত্যেক বাবা তার মেয়ের প্রতি যত্নশীল হলে সেই মেয়েরা দেশের জন্য অবদান রাখতে পারবে।

 

রংপুর জেলা পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার বলেন, বাবা থানার এসআই ও মেয়ে সেনাবাহিনীর ক্যাপ্টেন। সন্তানের কাছে ধৈর্য, কষ্টসহিষ্ণু ও নৈতিক আদর্শের প্রতীক হিসেবে নিজেকে গড়ে তুলতে পারলেই কেবল এ ধরনের অসাধারণ মুহূর্তের উদ্ভব হয়। জেলা পুলিশের পক্ষ থেকে তাদের দু’জনকেই অভিনন্দন জানাচ্ছি।

ছড়িয়ে দিন