ক্ষমতায় যাওয়ার প্রশ্নেই বিভোর রাজনৈতিক দলগুলো ঃওয়ার্কার্স পার্টি

প্রকাশিত: ১২:২৯ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩০, ২০১৭

ক্ষমতায় যাওয়ার প্রশ্নেই বিভোর রাজনৈতিক দলগুলো ঃওয়ার্কার্স পার্টি

ওয়ার্কার্স পার্টির কর্মীসভায় পার্টির পলিটব্যুরোর সদস্য কমরেড কামরূল আহসান বলেন, জনজীবনের সংকট অনেক বেড়েছে। চালের দাম বৃদ্ধি, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধিতে মানুষ দিশেহারা। নতুন কর্মসংস্থানের সুযোগ তৈরি না হওয়ায় বেকারত্বের হার বাড়ছে। এই অবস্থা পরিবর্তনের জন্য প্রয়োজন জনগণের নিজস্ব দাবিতে আন্দোলন গড়ে তোলা। জনজীবনের সংকট দূর করার পরিবর্তে ক্ষমতায় যাওয়ার প্রশ্নেই বিভোর রাজনৈতিক দলগুলো। তাই ওয়ার্কার্স পার্টির কর্মীদেরই দায়িত্ব জনগণের সংকট নিরসনে তাদের পাশে থাকা। ওয়ার্কার্স পার্টির ২১ দফা কর্মসূচিই হচ্ছে বিরাজমান সংকট সমাধানের পথ। সমাজে ন্যায্যতা, সমতা ও সুষম বণ্টনের নীতি বাস্তবায়ন করা গেলে সামাজিক বৈষম্যের অবসান ঘটবে। এজন্য পার্টি কর্মীদের পার্টির ২১ দফা কর্মসূচি জনগণের কাছে পৌঁছে দিতে হবে।”
আজ বিকেল ৪টায় সেগুনবাগিচাস্থ কচিকাঁচা মিলনায়তনে পার্টির মতিঝিল থানা আয়োজিত কর্মীসভায় তিনি একথা বলেন। মতিঝিল থানার সম্পাদক কমরেড মুর্শিদা আখতার নাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির বিকল্প সদস্য কমরেড মোস্তফা আলমগীর রতন, ঢাকা মহানগর সাধারণ সম্পাদক কমরেড কিশোর রায়, কাজী আনোয়ারুল ইসলাম টিপু, বেলাল বাঙালি প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার যে সংগ্রাম তা এগিয়ে নিতে পার্টির সকলকে সক্রিয় ভূমিকায় থাকতে হবে। আগামী ৩ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে পার্টির সমাবেশ সফল করতে তিনি সকলের প্রতি আহ্বান জানান।