ক্ষিপ্ত সেফুদার ভিডিও বার্তা, মুক্তি চাইলেন হেলেনার

প্রকাশিত: ১২:৫৮ পূর্বাহ্ণ, জুলাই ৩১, ২০২১

ক্ষিপ্ত সেফুদার ভিডিও বার্তা, মুক্তি চাইলেন হেলেনার

গ্রেপ্তার হেলেনা জাহাঙ্গীরের মুক্তি চেয়ে একটি ভিডিও প্রকাশ করেছেন কুরুচিপূর্ণ বক্তব্যের মাধ্যমে আলোচিত অস্ট্রিয়া প্রবাসী সেফাত উল্লাহ ওরফে সেফুদা।

 

শুক্রবার (৩০ জুলাই) সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ভিডিওতে তিনি বলেন, হেলেনা জাহাঙ্গীরের সঙ্গে আমার দেখা হয়নি। টেলিফোনে কথা হতো। তিনি একজন স্মার্ট নারী, দুঃসাহসের সঙ্গে কথা বলতেন। অবিলম্বে এবং সম্মানের সঙ্গে তাকে ছেড়ে দিন।

 

সেফাত উল্লাহ বলেন, রাতে হেলেনা জাহাঙ্গীরের বাসায় র‌্যাব তল্লাশি চালিয়েছে। ঘুম থেকে উঠে দেখি তাকে অ্যারেস্ট করা হয়েছে; এটি অত্যন্ত দুঃখজনক। আমার নাতি হেলেনা জাহাঙ্গীরকে অসম্মানজনকভাবে, একজন সিআইপিকে অ্যারেস্ট করা হলো। আমার ধৈর্যের বাঁধ ভেঙে গেছে।

 

তিনি আরও বলেন, হেলেনার মেয়ে আমার ভাগ্নি জেসির একটি সাক্ষাৎকার দেখলাম একটি টেলিভিশনে। হেলানাকে মিথ্যা মামলায় জড়িয়ে তিলকে তাল করে যাদের দিয়ে তছনছ করা হয়েছে। ভাবটা এমন যে, চোর ধরা পড়েছে। এখানে মধ্যরাত (অস্ট্রিয়া), ঘুম থেকে দুই ঘণ্টা আগে উঠে অনেক তথ্য নিয়েছি। হেলেনা জাহাঙ্গীরকে মিসগাইড করা হয়েছে। তাকে ছেড়ে দিন।

 

শুক্রবার (৩০ জুলাই) বিকেলে সংবাদ সম্মেলনে র‍্যাব জানায়, সম্প্রতি আওয়ামী লীগের মহিলাবিষয়ক উপ-কমিটির সদস্য পদ থেকে অব্যাহতি পাওয়া হেলেনা জাহাঙ্গীর অস্ট্রিয়া প্রবাসী আলোচিত সেফুদাকে নাতি ডাকতেন। সেফুদার সঙ্গে তার নিয়মিত যোগাযোগ ছিল এবং তার সঙ্গে লেনদেনও ছিল হেলেনা জাহাঙ্গীরের। সেফুদা সামাজিক যোগাযোগ মাধ্যমে অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্যের মাধ্যমে দেশবাসীর নজর কাড়তে চেষ্টা করেন। তার সঙ্গে গ্রেপ্তারকৃতের নিয়মিত যোগাযোগ ও লেনদেন রয়েছে বলে জিজ্ঞাসাবাদে জানা যায়।

 

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ১২টার দিকে গুলশানের ৩৬ নম্বর রোডের ৫ নম্বর বাসায় দীর্ঘ প্রায় চার ঘণ্টা অভিযান শেষে হেলেনা জাহাঙ্গীরকে আটক করে র‌্যাব।

 

এ সময় তার বাসা থেকে বিদেশি মদ, অবৈধ ওয়াকিটকি সেট, চাকু, বৈদেশিক মুদ্রা, ক্যাসিনো সরঞ্জাম ও হরিণের চামড়া উদ্ধার করা হয়। আটকের পর তাকে জিজ্ঞাসাবাদের জন্য র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়।

ছড়িয়ে দিন