খাগড়াছড়িতে সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে তিন ‘সন্ত্রাসী’ নিহত

প্রকাশিত: ৪:০৯ অপরাহ্ণ, আগস্ট ২৬, ২০১৯

খাগড়াছড়িতে সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে তিন ‘সন্ত্রাসী’ নিহত

অনলাইন ডেস্কঃ খাগড়াছড়ি জেলার দীঘিনালা উপজেলার দুর্গম বড়াদম এলাকায় সেনাবাহিনীর সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনা ঘটেছে। এতে তিন সন্ত্রাসী নিহত হয়েছে বলে জানা গেছে। সোমবার (২৬ আগস্ট) সকালের দিকে দীঘিনালার কবাখালী ইউনিয়নের দজরপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) এই তথ্য নিশ্চিত করেছে। এক প্রেস বিজ্ঞপ্তিতে আইএসপিআর জানিয়েছে, নিহতরা প্রসীত খিসাপন্থী গ্রুপের সন্ত্রাসী।
নিহতরা হলো−ভুজেন্দ্র লাল চাকমা (৪৫), নবীন জ্যোতি চাকমা (৩২) ও রশিল চাকমা (২৫)। নিহত তিন জনকে নিজেদের কর্মী দাবি করেছে ইউপিডিএফ প্রসীত গ্রুপের খাগড়াছড়ি শাখার সংগঠক অংগ্য মারমা।
পুলিশ জানায়, সকালে সেনাবাহিনীর একটি দল দজরপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে আঞ্চলিক সংগঠন ইউপিডিএফ’র এক আস্তানায় অভিযানে যায়। এ সময় সন্ত্রাসীরা সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়লে সেনাবাহিনীও আত্মরক্ষার্থে গুলি ছুড়ে। এতে ঘটনাস্থলে তিন জন নিহত হয়। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। 

খাগড়াছড়ি সদর সার্কেলের এএসপি রওনক আলম জানান, সেনাবাহিনীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ দুপুর ১২টায় তিনটি মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় আইনগত প্রক্রিয়া চলছে।

খাগড়াছড়ির পুলিশ সুপার মো. আহমার উজ্জামান বাংলা ট্রিবিউনকে জানান, এখনও সেখানে সেনাবাহিনীর সদস্যরা অভিযান চালাচ্ছে। ঘটনাস্থলে পুলিশ গিয়েছে।  


এদিকে প্রেস বিজ্ঞপ্তিতে আইএসপিআর জানায়, ঘটনাস্থল থেকে তিনটি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়েছে। 

ছড়িয়ে দিন

Calendar

September 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930