খাদিমনগর ইউনিয়নের ১০০০ পরিবারকে ত্রাণ বিতরণ করলেন চেয়ারম্যান দিলোয়ার হোসেন

প্রকাশিত: ৯:৪৭ অপরাহ্ণ, এপ্রিল ১১, ২০২০

খাদিমনগর ইউনিয়নের ১০০০ পরিবারকে ত্রাণ বিতরণ করলেন চেয়ারম্যান  দিলোয়ার হোসেন

অনলাইন ডেস্কঃ করোনাভাইরাস প্রতিরোধে সারা দেশে ওয়াজ মাহফিলসহ ধর্মীয়, সামাজিক, সাংস্কৃতিক, রাজনৈতিক অনুষ্ঠান এবং সব ধরনের সভা-সমাবেশ বন্ধ রাখতে কড়া নির্দেশ দেওয়া হয়েছে। এর প্রেক্ষিতে খাদিমনগর ইউনিয়নে জনসাধারণের মধ্যে চেয়ারম্যান মোঃদিলোয়ার হোসেন এর উদ্যোগে ইউনিয়ন পরিষদের প্রতিটি এলাকায় সচেতন করার জন্য মাইকিং করে যাচ্ছেন ।এছাড়া সরকারি ও নিজ উদ্যােগে প্রতিনিয়ত ত্রান বিতরণ চালিয়ে যাচ্ছেন।

সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউপি চেয়ারম্যান মোঃদিলোয়ার হোসেন বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনাভাইরাসের সংক্রমণ নিয়ে উদ্বেগের শেষ নেই। তবে ভাইরাসটি থেকে রক্ষায় আপাতত সচেতনতার কোনও বিকল্প নেই। ভাইরাসের আক্রমণ থেকে বাঁচতে হলে অন্তত ২০ সেকেন্ড ধরে সাবান দিয়ে ভালোভাবে বারবার হাত ধুয়ে নিতে হবে।

করোনা ভাইরাস ক্ষার এর সংস্পর্শ আসলে তা মারা যায়। তাই সবাই বেশি বেশি করে সাবান দিয়ে হাত ধুবেন।অপরিষ্কার হাত দিয়ে নাক-মুখ-চোখ স্পর্শ করা যাবে না; হ্যান্ডশেক, কোলাকুলি ও গণজমায়েত এবং সর্দি-কাশিতে আক্রান্ত ব্যক্তির সংস্পর্শ এড়িয়ে চলতে পরামর্শ দেন চেয়ারম্যান মোঃদিলোয়ার হোসেন।এছাড়া ও তিনি বলেন সরকারের পাশা পাশি এলাকায় প্রতিটি সেচ্ছাসেবী সংগঠন কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন আমার এলাকায় দিনমজুর কর্মজীবী মানুষের সংখ্যা খুব বেশি তাই খাদ্য সংকট দেখা দিচ্ছে আমি সরকারের ও বিত্তবান শ্রেণীর লোকেদের আহ্বান করে বলছি খাদিমনগর ইউপি পরিষদের পাশে দ্বারানোর জন্য।

ছড়িয়ে দিন

Calendar

December 2021
S M T W T F S
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031