খালেদাকে দল থেকে বের করে দেয়ার পরামর্শ হানিফের

প্রকাশিত: ১১:৩১ পূর্বাহ্ণ, জানুয়ারি ৫, ২০১৬

খালেদাকে দল থেকে বের করে দেয়ার পরামর্শ হানিফের

এসবিএন ডেস্ক: ‘পাকিস্তান প্রীতির’ কারণে খালেদা জিয়াকে দল থেকে বের করে দিতে বিএনপির শীর্ষ নেতাদের পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

দশম জাতীয় নির্বাচনের দ্বিতীয় বর্ষপূর্তির দিনে ‘গণতন্ত্রের বিজয় দিবস’ পালন উপলক্ষে বঙ্গবন্ধু এভিনিউয়ে সমাবেশে হানিফ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কড়া সমালোচনা করেন।

আওয়ামী লীগ নেতা হানিফ বলেন, ৭ মার্চ যে জায়গায় বঙ্গবন্ধু ভাষণ দিয়েছিলেন, ১৬ ডিসেম্বর যে জায়গায় পাকিস্তানি হানাদার বাহিনী আত্মসমর্পণ করেছিল, সেই সোহরাওয়ার্দী উদ্যানে আমাদের সমাবেশ করার কথা ছিল। বিএনপি সুপরিকল্পিতভাবে ওখানে সমাবেশ করার ঘোষণা দিয়ে আমাদের সমাবেশ পণ্ড করে দেয়।

আমি স্পষ্ট ভাষায় বলতে চাই- স্বাধীনতার স্মৃতি বিজড়িত ওই জায়গায় পাকিস্তানের দালাল খালেদা জিয়া ও তার দলের সভা সমাবেশ করার কোনো নৈতিক অধিকার নেই।

খালেদাকে বাদ দিয়ে বিএনপিকে নতুন করে সাজানোর পরামর্শ দিয়ে ক্ষমতাসীন দলের এই নেতা বলেন, খালেদা জিয়া মনেপ্রাণে পাকিস্তানি। আমি বিএনপি নেতাদের বলব- অবিলম্বে এই পাকিস্তানি খালেদা জিয়াকে দল থেকে বের করে দিয়ে দলকে ঢেলে সাজান। তাহলে সত্যিকার বিরোধীদল হিসাবে মানুষ আপনাদের গণ্য করবে।

বঙ্গবন্ধু এভিনিউয়ে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সমাবেশ করার কথা থাকলেও আওয়ামী লীগের মঞ্চ করা হয়েছে ওই সড়কে বায়তুল মোকাররমের দক্ষিণ গেইটের সামনে।

দলের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের সভাপতিত্বে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ, ঢাকা মহানগর আওয়ামী লীগের সভাপতি এমএ আজিজ, খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হোসেনসহ জ্যেষ্ঠ নেতারা এ সমাবেশে উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

Calendar

June 2021
S M T W T F S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  

http://jugapath.com