খালেদার ভাই ও ভাতিজাদের আওয়ামীলীগে যোগদান

প্রকাশিত: ৪:০৬ অপরাহ্ণ, জানুয়ারি ২১, ২০১৬

খালেদার ভাই ও ভাতিজাদের আওয়ামীলীগে যোগদান

এসবিএন ডেস্ক: আওয়ামীলীগে যোগ দিলেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার ভাইয়ের ছেলে-মেয়েসহ দলের শতাধিক নেতাকর্মী।

বৃহস্পতিবার বিকেলে ফুলগাজী সদর ইউনিয়নের শ্রীপুর ইস্কান্দারিয়া আলীম মাদরাসা মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাবেক প্রটোকল কর্মকর্তা আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাছিম ও ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীর হাতে ফুলের নৌকা দিয়ে তারা আওয়ামীলীগে যোগদান করেন।

তারা হলেন- খালেদা জিয়ার চাচাতো ভাই আজহারুল হক মজুমদারের ছেলে একেএম মহিউদ্দিন সামু, আবদুল মোমিন মেম্বর, কামরুল ইসলাম, হাসনা বানু মুক্ত, হাছিনা আক্তার, আনোয়ার হোসেন, জীবন, রনিসহ অসংখ্য নেতাকর্মী।

সদ্য আওয়ামীলীগে যোগ দেয়া সামু এক সময় উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক ও উপজেলা বিএনপির সদস্য ছিলেন। বিএনপির সমর্থনে তিনি তিনবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

আওয়ামীলীগে যোগদান শেষে মুজিবকোট পরে জয়বাংলা স্লোগান দিয়ে সামু বলেন, ‘এখন থেকে শ্রীপুর থেকে জয়বাংলার স্লোগান উঠবে।’

খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তিনি বলেন, গুলশান থেকে ফোন আসছে শ্রীপুরে কী হচ্ছে, আমি বলছি আওয়ামীলীগের সমাবেশ চলছে। যতদিন বেঁচে থাকবো ততদিন জয়বাংলা স্লোগান আর মুজিবকোট পরে বেঁচে থাকবো।

সামু আরো বলেন, খালেদা জিয়ার পরিবারের আচরণ ভালো না, তারা মানুষকে সম্মান করতে জানে না। সাংগাঠনিক কাঠামো ঠিক নেই। এসব কারণে বঙ্গবন্ধুর আদর্শে উজ্জিবিত হয়ে আমি আওয়ামীলীগে যোগদান করেছি। আওয়ামীলীগের সব কিছুই আমার কাছে ভালো লাগে।

ফুলগাজী উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাজী জামাল উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী।

এ সময় অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুর রহমান বিকম, সহ-সভাপতি খায়রুল বাসার তপন, ফুলগাজী উপজেলা চেয়ারম্যান আবদুল আলিম, পরশুরাম উপজেলা চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন ও ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল প্রমুখ।

গত বছরের ১৩ নভেম্বর জাতীয় পার্টির কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিনের নেতৃত্বে জেলা জাতীয় পার্টির কমিটি বিলুপ্ত ঘোষণা করে সহস্রাধিক নেতাকর্মী তখন আওয়ামীলীগে যোগাদান করেন।

পরশুরাম উপজেলা পরিষদ চত্বরে যুবলীগ আয়োজিত যুব সমাবেশে প্রধান অতিথি কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন আহম্মেদ চৌধুরী নাসিমের হাতে ফুল দিয়ে তারা এই দলে যোগদান করেন।

লাইভ রেডিও

Calendar

February 2024
S M T W T F S
 123
45678910
11121314151617
18192021222324
2526272829